১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বিএনপির নামে চাঁদাবাজি করতে গিয়ে যুবলীগ কর্মী আটক

-

রাজধানীর মোহাম্মদপুরের বিএনপি ও ছাত্র-জনতার নামে চাঁদা তুলতে গিয়ে জসিম উদ্দিন নামে এক যুবলীগ কর্মীকে আটক করে পুলিশে দেয়া হয়েছে। শুক্রবার রাতে তিনি ঢাকা উদ্যানের সায়ানেস গার্মেন্ট নামক একটি প্রতিষ্ঠানে গিয়ে ভয় দেখিয়ে মোটা অঙ্কের চাঁদা দাবি করেন। এর আগে তিনি ওই প্রতিষ্ঠান থেকে ৫১ হাজার টাকা চাঁদা নিয়েছেন।
পুলিশ বলছে, জসিম এলাকার যুবলীগ কর্মী ও চিহ্নিত চাঁদাবাজ। তার বিরুদ্ধে হত্যা, চাঁদাবাজিসহ মোহাম্মদপুর থানায় একাধিক মামলা রয়েছে। স্থানীয়রা বলছেন, যুবলীগের সাধারণ সম্পাদক ময়নুল হোসেন খান নিখিলের নামে গোটা এলাকায় চাঁদাবাজি করেছে জসিম। এখন বিএনপির নাম ভাঙ্গিয়ে শুরু করেছে।
সায়ানেস গার্মেন্টের মানবসম্পদ বিভাগের কর্মকর্তা রুবেল গাজী বলেন, আমাদের গার্মেন্টে অনিয়ম হচ্ছে এমন ভয়ভীতি দেখিয়ে বিএনপি ও ছাত্র জনতার নাম করে মোটা অঙ্কের চাঁদা দাবি করে জসিম। এর আগেও জসিম ৫১ হাজার টাকা নিয়েছে। শুক্রবার আবার এসে টাকা দাবি করে। একপর্যায়ে বিষয়টি ছাত্র-জনতাকে জানাই। পরে রাত সাড়ে ১২টার দিকে তারা এসে জসিমকে আটক করে থানায় সোপর্দ করে।
মোহাম্মদপুর থানার ওসি আলী ইফতেখার জানান, আটক ব্যক্তি একটি গার্মেন্টে চাঁদা নিতে গিয়েছিল। পরে লোকজন আটক করে থানায় নিয়ে আসে। পুলিশের অপর একটি সূত্র জানায়, আটক জসিম উদ্দিন মোহাম্মদপুর এলাকার এরশাদ হত্যা মামলার প্রধান আসামি।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল