১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চট্টগ্রামে ১২৫ বৈধ অস্ত্র জমা পড়েনি

-

আওয়ামী লীগ সরকারের গত ১৫ বছরে চট্টগ্রামে ৮৪২টি অস্ত্রের লাইসেন্স ইস্যু করা হয়। সরকারের নির্দেশনা অনুযায়ী সেগুলোর মধ্যে ৭২৭টি জমা পড়েছে। এখনও ১২৫টি বৈধ অস্ত্র জমা দেয়া হয়নি। অস্ত্র উদ্ধারে মঙ্গলবার রাত ১২টা থেকে শুরু হয়েছে যৌথ অভিযান। তবে অভিযানে গতকাল শনিবার পর্যন্ত চট্টগ্রামে কোনো অস্ত্র উদ্ধার হয়েছে কি না জানা যায়নি।
চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) জনসংযোগ কর্মকর্তা মোহাম্মদ তারেক আজিজ জানান, গত ২৫ আগস্ট স্বরাষ্ট্র মন্ত্রণালয় ২০০৯ সালের ৬ জানুয়ারি থেকে ২০২৪ সালের ৫ আগস্ট পর্যন্ত যেসব আগ্নেয়াস্ত্রের লাইসেন্স ইস্যু করা হয়েছিল সেগুলো ৩ সেপ্টেম্বরের মধ্যে জমা দেয়ার নির্দেশনা দেয়। ২৫ আগস্ট থেকে ৫ সেপ্টেম্বর পর্যন্ত চট্টগ্রাম নগরীর থানাগুলোতে অস্ত্র জমা পড়েছে ৩৮৪টি। তবে নগরীতে অস্ত্রের লাইসেন্স আছে ৪৫৪টি।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল