১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

প্রাণনাশের প্রচেষ্টার জন্য উত্তরা ৪ নং সেক্টর কল্যাণ সমিতি সভাপতির মামলা

-

উত্তরা ৪ নং সেক্টর কল্যাণ সমিতির সভাপতি মেজর (অব:) আনিসুর রহমান অফিস ও বাসায় হামলা ও তার প্রাণনাশের প্রচেষ্টার জন্য উত্তরা পূর্ব থানায় একটি মামলা দায়ের করেছেন। মামলায় এ ঘটনার জন্য দায়ী হিসেবে অভিযুক্ত করা হয়েছে ৪ নং সেক্টরের ২ নং রোডের এম শরীফ উদ্দিন, ১৯ নং রোডের সৈয়দ বুরহানুল হোসেন পাপ্পু, জামতলার জাহাঙ্গীর ও টিংকুকে।
মামলার এজাহারে বলা হয়, অভিযুক্তরাসহ ১৫/২০ জন সন্ত্রাসী ৬ আগস্ট দুপুর ২টার দিকে অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে বাসার সামনে এসে দারোয়ানকে গেইট খুলে দিতে বলে এবং জিজ্ঞাসা করে ‘মেজর আনিস ও তার ছেলেরা কোথায়’ আজ ওদের একদিন কি আমাদের একদিন। এতে আমার বাসার দারোয়ান ভয়ে উত্তর দেয় তারা কেউ বাসায় নাই। পরবর্তীতে উপরোক্ত সন্ত্রাসী দল আমার বাসায় আমাকে না পেয়ে অফিসের নিচে মেইন গেইটে এসে অফিসের কেয়ারটেকার মো: শাহজাহান আলী ও মো: জামালকে গেট খুলতে বলে। গেইট খুলতে দেরি করায় উপরোক্ত সন্ত্রাসীরা কেয়ারটেকারদের প্রচণ্ড মারধর করে। এরপর চতুর্থ তলায় আমার অফিসে এসে জোরপূর্বক অনধিকার প্রবেশ করে আমার অফিস স্টাফ রেজাউল করিম, মনসুর আলীসহ আমার কনিষ্ঠ ছেলে ফাইজান রহমানকে গুরুতর আহত করে।
মেজর আনিস এজাহারে আরো বলেন, বিবাদীগণকে মারধর করার কারণ জানতে চাইলে তারা ক্ষিপ্ত হয়ে আমাকে কিল-ঘুষি মারে ও আমার পরিধেয় পাঞ্জাবি ছিঁড়ে ফেলে। উপরোক্ত বিবাদিদের মধ্যে অজ্ঞাতনামা ১ জন আমার ছোট ছেলে ফাইজান রহমানের পকেটে থাকা ২টি মোবাইল ফোন, মানিব্যাগ এবং মানিব্যাগে রক্ষিত ক্রেডিট কার্ড, নগদ ২০০ ইউএস ডলার ও বাংলাদেশী প্রায় ১০/১২ হাজার টাকা চুরি করে নিয়ে যায়, যাওয়ার সময় ১ নং বিবাদি সন্ত্রাসী কায়দায় আমাকে হত্যার হুমকি দিয়ে যায়।
মেজর আনিস এজাহারে উল্লেখ করেন, যেহেতু আমি উত্তরা ৪ নং সেক্টর কল্যাণ সমিতির নয় বছরের নির্বাচিত সভাপতি, তাই বিষয়টি নিয়ে সেক্টরের গণ্যমান্য ব্যক্তিগণসহ সেক্টরবাসীরা খুবই ক্ষুব্ধ ও আতঙ্কিত হয়। এ পরিপ্রেক্ষিতে উপরোক্ত বিষয়টি আমার পরিবার ও নিকট আত্মীয়স্বজনদের সাথে আলোচনা করে এবং দেশের পরিস্থিতি অস্বাভাবিক থাকায় থানায় হাজির হয়ে অভিযোগ দায়ের করতে বিলম্ব হয়েছে।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল