১৭ সেপ্টেম্বর ২০২৪, ২ আশ্বিন ১৪৩১, ১৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আরএমপির নতুন কমিশনার মোহাম্মদ আবু সুফিয়ান

-

রাজশাহী মেট্রোপলিটন পুলিশের (আরএমপি) ৩২তম কমিশনার হিসেবে যোগ দিয়েছেন মোহাম্মদ আবু সুফিয়ান। গতকাল শনিবার (৭ সেপ্টেম্বর) সকালে তিনি দায়িত্ব গ্রহণ করেন। এ সময় আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তারা তাকে স্বাগত জানান।
পরে বেলা ১১টায় পুলিশ লাইন্স ড্রিল শেডে আরএমপির বিশেষ কল্যাণ সভায় যোগ দেন ও সভাপতিত্ব করে তিনি সভায় পুলিশের করণীয় ও বর্জনীয় বিষয়গুলো যথাযথভাবে প্রতিপালনের নির্দেশনামূলক বক্তব্য দেন। এ ছাড়া তিনি পুলিশ সদস্যদের পেশাদারিত্ব, ন্যায়-নিষ্ঠা ও সততার সাথে জনবান্ধব পুলিশিং করার নির্দেশনা দেন।
সভায় অতিরিক্ত পুলিশ কমিশনার (অ্যাডমিন অ্যান্ড ফিন্যান্স) মো: রশীদুল হাসান ও অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম অ্যান্ড অপারেশনস্) মোহাম্মদ হেমায়েতুল ইসলামসহ আরএমপির ঊর্ধ্বতন কর্মকর্তা, অন্য পুলিশ সদস্য ও সিভিল স্টাফরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
সাবেক রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গ্রেফতার সোনারগাঁয়ে শেখ হাসিনা-শেখ রেহেনাসহ ২৩৯ জনের বিরুদ্ধে মামলা গাজার চলমান ঘটনাবলী সমসাময়িক বিশ্বের সবচেয়ে বড় ভুল : বসনিয়া রাজনৈতিক অস্থিরতার পর থেকে ভারতের আসাম-মেঘালয় সীমান্তে আটক ৬৫ বাংলাদেশী ঐক্যের মাধ্যমেই কেবল মুসলিম উম্মাহ'র মর্যাদা প্রতিষ্ঠা সম্ভব : ইরানের সর্বোচ্চ নেতা হোসেনপুরে স্কুলশিক্ষকের বসতঘর পুড়ে ছাই রাজশাহী, খুলনা ও চট্টগ্রামে ভারী বৃষ্টির আভাস 'শ্রম আইন সংস্কার করে শ্রমিকদের ন্যায্য অধিকার বাস্তবায়ন করতে হবে' সিংগাইরে ধলেশ্বরী নদী থেকে লাশ উদ্ধার সাতক্ষীরায় বজ্রপাতে মৎস্যচাষির মৃত্যু সাংবাদিক শ্যামল দত্ত ও মোজাম্মেল বাবুর ওপর ডিম নিক্ষেপ

সকল