১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

যৌথ অভিযানে পুলিশকে তথ্য দিয়ে সহায়তার অনুরোধ ডিএমপির

-

অবৈধ অস্ত্র উদ্ধারে পরিচালিত যৌথ অভিযানে পুলিশকে তথ্য দিয়ে সহায়তার অনুরোধ জানিয়েছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)। এ ক্ষেত্রে তথ্যদাতাদের নাম পরিচয় গোপন রাখা হবে।
ডিএমপি মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশন্স বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মো: ওবায়দুর রহমান বলেন, অস্ত্র ও গোলাবারুদ থানায় জমা না হওয়া লাইসেন্স স্থগিত করা আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ এবং পুলিশসহ বিভিন্ন বাহিনী, সংস্থার বেহাত, হারানো অস্ত্রসহ সব ধরনের অবৈধ অস্ত্র উদ্ধারে যৌথ অভিযান শুরু হয়েছে। কারো কাছে অবৈধ অস্ত্রের তথ্য থাকলে অনুগ্রহ করে পুলিশকে অবহিত করুন।
ওবায়দুর রহমান আরো জানান, আপনার কাছে অবৈধ অস্ত্র সংক্রান্তে কোনো তথ্য থাকলে জাতীয় জরুরিসেবা ৯৯৯ এ ফোন করতে পারেন। কিংবা কাছের থানাকেও জানাতে পারেন। ঢাকা মেট্রোপলিটন পুলিশের ফেসবুক পেজের ইনবক্সে কিংবা নিচে দেয়া হোয়াটসঅ্যাপ নম্বরেও জানিয়ে দিতে পারেন। অবশ্যই আপনার পরিচয় গোপন রাখা হবে।
হোয়াটসঅ্যাপ নম্বর: ০১৩২০-০৩৭৮৭০, ০১৩২০-০৩৭৮৭১। ফেসবুক পেজ লিংক: www.facebook.com/dmpdhaka


আরো সংবাদ



premium cement
অভ্যুত্থানে নিহতদের জন্য মসজিদে নববীতে সাঈদীর ছেলের দোয়া ভারত যাওয়ার পথে মোজাম্মেল বাবু, শ্যামল দত্তসহ আটক ৪ কেন্দ্রীয় ব্যাংকের সাবেক গভর্নরসহ ১২ জনের বিরুদ্ধে মামলা ইউনূসকে পদ্মায় চুবানো খালেদাকে ফেলার হুমকি, হাসিনার বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল এক সপ্তাহের মধ্যে পুনর্গঠন মহানবী সা. মানব জাতির অনুকরণীয় আদর্শ : তারেক রহমান ঐশ্বরিয়ার আঙুলে নেই বিয়ের আংটি! অভিষেকের সঙ্গে বিচ্ছেদের জল্পনা তুঙ্গে ‘এক দেশ, এক নির্বাচন’ চালু করছেন মোদি! ইয়েমেন থেকে ইসরাইলে সুপারসনিক ক্ষেপণাস্ত্র হামলা সিনওয়ার গাজা ছাড়বেন না, যুদ্ধ চালিয়ে যাবার সক্ষমতা হামাসের আছে ফ্লোরিডায় ট্রাম্পকে গুলি : হত্যাচেষ্টা হিসেবে তদন্ত করছে এফবিআই

সকল