১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বন্যার্তদের বিনামূল্যে চিকিৎসাসেবা বিএনপির

-

নারী ও শিশুদের প্রাধান্য দিয়ে বন্যাকবলিত মানুষের মধ্যে বিনামূল্যে ওষুধসামগ্রী বিতরণ ও চিকিৎসাসেবা দিচ্ছে বিএনপি। গতকাল বৃহস্পতিবার বিএনপির উদ্যোগে আয়োজিত চিকিৎসা ক্যাম্প ও ওষুধ বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। এতে বিএনপির ভাইস চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা: রফিকুল ইসলামের নেতৃত্বে এতে প্রায় শতাধিক জাতীয়তাবাদী আদর্শের ডাক্তার ওই ক্যাম্পে সেবা প্রদান করেন। নোয়াখালী সরকারি কলেজ ও বেগমগঞ্জ সরকারি কারিগরি উচ্চবিদ্যালয় এ সকাল ৯টা থেকে চলমান এই মেডিক্যাল ক্যাম্পে প্রায় এক হাজার সাতশ’র মতো মানুষকে চিকিৎসাসেবা প্রদান করা হয়।
ডা: মো: রফিকুল ইসলাম জানান, বন্যা-পরবর্তী বিভিন্ন রোগ দেখা দিয়েছে। আমরা নারী ও শিশুদের প্রাধান্য দিয়ে বিনামূল্যে চিকিৎসাসেবা দিচ্ছি।
এর আগে দলের চেয়ারপারসন খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় বৃহস্পতিবার সকালে নোয়াখালী সদর হাসপাতালে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসার খোঁজ নিতে যান বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডা: মো: রফিকুল ইসলাম। এ সময় তিনি আহতদের মধ্যে তারেক রহমানের পক্ষ থেকে নগদ আর্থিক সহায়তা প্রদান করেন ও সবার উন্নত চিকিৎসার জন্য ও এক শিক্ষার্থীর কৃত্রিম পা সংযোজনের ব্যাপারে প্রয়োজনীয় আশ্বাস দেন।


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা ৬ অঞ্চলে ঝড়ের আশঙ্কা, নদীবন্দরে সতর্কতা অভ্যুত্থানে নিহতদের জন্য মসজিদে নববীতে সাঈদীর ছেলের দোয়া ভারত যাওয়ার পথে মোজাম্মেল বাবু, শ্যামল দত্তসহ আটক ৪ কেন্দ্রীয় ব্যাংকের সাবেক গভর্নরসহ ১২ জনের বিরুদ্ধে মামলা ইউনূসকে পদ্মায় চুবানো খালেদাকে ফেলার হুমকি, হাসিনার বিরুদ্ধে মামলা আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল এক সপ্তাহের মধ্যে পুনর্গঠন মহানবী সা. মানব জাতির অনুকরণীয় আদর্শ : তারেক রহমান ঐশ্বরিয়ার আঙুলে নেই বিয়ের আংটি! অভিষেকের সঙ্গে বিচ্ছেদের জল্পনা তুঙ্গে ‘এক দেশ, এক নির্বাচন’ চালু করছেন মোদি! ইয়েমেন থেকে ইসরাইলে সুপারসনিক ক্ষেপণাস্ত্র হামলা

সকল