১৪ সেপ্টেম্বর ২০২৪, ৩০ ভাদ্র ১৪৩১, ১০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

উত্তরায় শিক্ষককে পিটিয়ে হাসপাতালে পাঠালেন খণ্ডকালীন শিক্ষক

-

এবার শিক্ষককে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছেন একই প্রতিষ্ঠানের আরেক শিক্ষক। সকালে রাজধানীর উত্তরা নওয়াব হাবিবুল্লাহ কলেজের শিক্ষক প্রতিনিধির কক্ষেই এমন অপ্রীতিকর ঘটনা ঘটেছে।
জানা যায়, অতীতের একটি ঘটনাকে কেন্দ্র করে বাগি¦তণ্ডা হয় কয়েকজন শিক্ষকের মাঝে। সেটিকে কেন্দ্র করেই সকালে শিক্ষক কক্ষে কলেজের সহকারী অধ্যাপক রকিব লিখনকে পেছন থেকে এলোপাথাড়ি কিল ঘুষি মারেন ব্যবস্থাপনা বিভাগের খণ্ডকালীন শিক্ষক মিরাজ হোসেন। হামলার একপর্যায়ে কাঠের শক্ত লাঠি দিয়ে আঘাত করলে গুরুতর আহত হন লিখন এবং মাটিতে পড়ে যান। তাকে উত্তরা কুয়েত মৈত্রী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
চিকিৎসাধীন আহত শিক্ষক রকিব লিখন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করেই এ হামলার শিকার হয়েছেন তিনি। কলেজের কম্পিউটার অপারেটর সবুজও তার দিকে তেড়ে এসেছিল মারার জন্য। তবে অন্য শিক্ষকরা এগিয়ে আসায় আর হামলা করতে পারেনি মিরাজ, সবুজ গং।
বিষয়টি নিয়ে কলেজের প্রধান শিক্ষিকা মির্জা মাহমুদা গণমাধ্যমকে বলেন, তাৎক্ষণিকভাবে মিরাজকে বের করে দেয়া হয়েছে কলেজ প্রাঙ্গণ থেকে। স্থায়ীভাবে বহিষ্কার করার প্রস্তুতি নেয়া হচ্ছে।

 

 


আরো সংবাদ



premium cement
মানবতাবিরোধী অপরাধে জড়িত পুলিশ সদস্যরা গাঢাকা দিয়েছেন কক্সবাজারে পাহাড়ধসে ৬ জনের মৃত্যু, ২৪ ঘণ্টায় ৫০১ মি.মি. বৃষ্টি সুপরিকল্পিতভাবে ঐক্য বিনষ্টের চেষ্টা চলছে : মির্জা ফখরুল ড. ইউনূসের মেগাফোন কূটনীতিতে বিস্মিত বিরক্ত ভারত বাম চোখে কিছু দেখেন না বেলাল, গুলি একটা রয়েই গেছে যুক্তরাষ্ট্রের উচ্চপর্যায়ের প্রতিনিধিদল আজ ঢাকা আসছে গাজায় ইসরাইলি হামলায় আরো ৪০ ফিলিস্তিনি নিহত আমদানির প্রভাব পড়েনি ডিমের বাজারে বাড়তি দামেই বিক্রি হচ্ছে মাছ-সবজি সিন্ডিকেটের কবলে তাঁতবোর্ড প্রাথমিক তদন্তে সম্পৃক্ততা পাওয়া না গেলে মামলা থেকে নাম বাদ হবে ইউক্রেন দূরপাল্লার ক্ষেপণাস্ত্র ব্যবহার করলে যুদ্ধে জড়াবে পশ্চিম : পুতিন

সকল