১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শহীদ পরিবারকে আর্থিক সহায়তা দারুল আজহার মডেল মাদরাসার

-

দারুল আজহার মডেল মাদরাসা উত্তরা প্রধান ক্যাম্পাসের উদ্যোগে বৈষম্যবিরোধী আন্দোলনে শহীদ পরিবারের সদস্যদের মাঝে আর্থিক অনুদান প্রদান করা হয়।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মাদরাসার প্রিন্সিপাল অধ্যাপক মাওলানা সাইফ উদ্দিন আহমেদ খন্দকার, পরিচালক মো: এনামুল হক হাসান, এডমিন অফিসার খন্দকার ইব্রাহিম জসিম প্রমুখ।
আর্থিক অনুদান অনুষ্ঠানে মাদরাসার প্রিন্সিপাল বলেন শহীদ পরিবার এবং যুদ্ধাহত পরিবারদের সদস্যদের মাঝে আর্থিক সহায়তা প্রদান ও তাদের সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে।
তিনি রাষ্ট্রের পক্ষ থেকে সব শহীদ পরিবার এবং যুদ্ধাহত পরিবারকে ক্ষতিপূরণসহ আর্থিক সহায়তা দানের জোর দাবি জানান এবং প্রতিটি শহীদ পরিবারের পক্ষে একজন সদস্যকে যোগ্যতা অনুযায়ী চাকরি প্রদানের আবেদন করেন। বিজ্ঞপ্তি।

 

 


আরো সংবাদ



premium cement
যেভাবে কাজ করবে রাষ্ট্র সংস্কারে ৬ কমিশন ব্যর্থতার দায় নিয়ে ইসরাইলি কমান্ডারের পদত্যাগ ইউক্রেনকে রাশিয়ার আরো গভীরে হামলার অনুমতি দেবে যুক্তরাষ্ট্র! পদত্যাগ করতে রাজি : অপেক্ষার পর বললেন মমতা মধু ব্যবসায় ভাগ্য খুলেছে মুফতি হাবিবুল্লাহ জোয়ারদারের সাপের বিষের বিবর্তন ঘটছে, ভয় ধরাচ্ছে বিজ্ঞানীদের সমীক্ষা বঞ্চিত সেই ক্যাডাররা ফের বঞ্চনার শিকার : প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা ভারতে এবার ৭ বছরের মুসলিম ছাত্রের টিফিন নিয়ে বিতর্ক বঙ্গোপসাগর হয়ে মেরিন ড্রাইভ দিয়ে বাংলাদেশে ঢুকছে রোহিঙ্গারা সিলেটে গৃহকর্মী শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার রাষ্ট্র সংস্কারের পর নির্বাচনের সিদ্ধান্ত নেবে সরকার উপদেষ্টা রিজওয়ানা

সকল