১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে সহায়তা সমন্বয় সেল গঠন

-

বন্যা পরিস্থিতি মোকাবেলায় স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগে দুর্যোগ ব্যবস্থাপনা সহায়তা সমন্বয় সেল গঠন করা হয়েছে। জননিরাপত্তা বিভাগের যুগ্মসচিব মো: হারুন অর রশিদ সেলের দৈনন্দিন কার্যক্রম তত্ত্বাবধান করবেন।
গতকাল স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সিনিয়র তথ্য অফিসার ফয়সল হাসান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়ে বলা হয়, দুর্যোগ ব্যবস্থাপনা সহায়তা সেল এ জরুরি ০২-৪৭১১৮৭০০, ০২-৪৭১১৮৭০১, ০২-৪৭১১৮৭০২, ০২-৪৭১১৮৭০৩, ০২-৪৭১১৮৭০৪ ও ০২-৪৭১১৮৭০৫ টেলিফোন নম্বরে এবং ০১৩১৭৭৪৯৯৮০ ও ০১৮২০১১৭৭৪৪ এই মোবাইল নম্বরগুলোতে যোগাযোগের জন্য অনুরোধ করা হয়েছে। সমন্বয় সেল দুর্যোগ ব্যবস্থাপনায় সংশ্লিষ্ট সবার সাথে সার্বক্ষণিক যোগাযোগ রক্ষা করাসহ প্রাপ্ত তথ্যাদি সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অবহিত করবে এবং সার্বক্ষণিক ফলোআপ করবে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।


আরো সংবাদ



premium cement
যেভাবে কাজ করবে রাষ্ট্র সংস্কারে ৬ কমিশন ব্যর্থতার দায় নিয়ে ইসরাইলি কমান্ডারের পদত্যাগ ইউক্রেনকে রাশিয়ার আরো গভীরে হামলার অনুমতি দেবে যুক্তরাষ্ট্র! পদত্যাগ করতে রাজি : অপেক্ষার পর বললেন মমতা মধু ব্যবসায় ভাগ্য খুলেছে মুফতি হাবিবুল্লাহ জোয়ারদারের সাপের বিষের বিবর্তন ঘটছে, ভয় ধরাচ্ছে বিজ্ঞানীদের সমীক্ষা বঞ্চিত সেই ক্যাডাররা ফের বঞ্চনার শিকার : প্রধান উপদেষ্টার হস্তক্ষেপ কামনা ভারতে এবার ৭ বছরের মুসলিম ছাত্রের টিফিন নিয়ে বিতর্ক বঙ্গোপসাগর হয়ে মেরিন ড্রাইভ দিয়ে বাংলাদেশে ঢুকছে রোহিঙ্গারা সিলেটে গৃহকর্মী শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার রাষ্ট্র সংস্কারের পর নির্বাচনের সিদ্ধান্ত নেবে সরকার উপদেষ্টা রিজওয়ানা

সকল