১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

পুলিশের আরো তিন শীর্ষ কর্মকর্তাকে অবসর

-

পুলিশের আরো তিনজন উচ্চপর্যায়ের কর্মকর্তাকে অবসরে পাঠানো হয়েছে। তারা হলেন- অতিরিক্ত মহাপরিদর্শক মো: আতিকুল ইসলাম, সদর দফতরের উপমহাপরিদর্শক (অতিরিক্ত মহাপরিদর্শক-সুপারনিউমারারি) মো: আনোয়ার হোসেন এবং ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) অতিরিক্ত কমিশনার মো: আসাদুজ্জামান (উপমহাপরিদর্শক পদমর্যাদার)।
গতকাল বুধবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পুলিশ অধিশাখা-১ থেকে জারি করা আলাদা প্রজ্ঞাপনে এই তিন কর্মকর্তাকে অবসরে পাঠানোর কথা জানানো হয়েছে।
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের প্রজ্ঞাপনে বলা হয়েছে, সরকারি চাকরি আইন, ২০১৮-এর (২০১৮ সালের ৫৭ নম্বর আইন) ৪৫ ধারার বিধান অনুযায়ী জনস্বার্থে সরকারি চাকরি থেকে আতিকুল ইসলাম, আনোয়ার হোসেন ও আসাদুজ্জামানকে অবসরে পাঠানো হলো।

এর আগে ১৩ আগস্ট স্বরাষ্ট্র মন্ত্রণালয় থেকে জারি করা আরেক প্রজ্ঞাপনে পুলিশের অতিরিক্ত মহাপরিদর্শক (এসবি) মনিরুল ইসলামকে এসবি থেকে পুলিশ অধিদফতরে সংযুক্ত করা হয়েছিল। আর হাবিবুর রহমানকে ৭ আগস্ট ডিএমপি কমিশনারের পদ থেকে বদলি করে পুলিশ অধিদফতরে সংযুক্ত করা হয়েছিল। ওই দিনই তাদের দু’জনকে চাকরি থেকে অবসরে পাঠানো হয়।
গত ১৩ আগস্ট স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের পৃথক দু’টি প্রজ্ঞাপনে রংপুর মেট্রোপলিটন পুলিশের কমিশনার মো: মনিরুজ্জামান এবং পুলিশের রংপুর রেঞ্জের উপমহাপরিদর্শক মো: আবদুল বাতেনকে বাধ্যতামূলক অবসরে পাঠানোর কথা জানানো হয়।


আরো সংবাদ



premium cement