১১ সেপ্টেম্বর ২০২৪, ২৭ ভাদ্র ১৪৩১, ৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
রাজাকারের বাচ্চা বলে সম্বোধন

উপস্থাপিকার কাছে ক্ষমা চাইলেন বিচারপতি মানিক

-

কোটা সংস্কার আন্দোলন ইস্যু নিয়ে টকশোতে উপস্থাপিকা দীপ্তি চৌধুরীকে রাজাকারের বাচ্চা বলে সম্বোধন ও অশালীন আচরণের ঘটনায় মা চেয়েছেন সাবেক বিচারপতি এ এইচ এম শামসুদ্দিন চৌধুরী মানিক। একই সাথে তিনি জনগণের কাছেও মা প্রার্থনা করেন।
সোমবার বিচারপতি মানিক লিগ্যাল নোটিশ পাঠানো সুপ্রিম কোর্টের জ্যেষ্ঠ আইনজীবী অ্যাডভোকেট ফাওজিয়া করিম ফিরোজের কাছে লিখিতভাবে এই মা প্রার্থনা করেন।
লিগ্যাল নোটিশের জবাবে সাবেক বিচারেতি মানিক লিখেছেন, তিনি একজন হাইপারটেনশন ও ডায়াবেটিসের রোগী। টক শোর দিন তাকে অনেক লম্বা পথ হেঁটে প্রোগ্রামে অংশগ্রহণ করতে হয়েছিল। ফলে তার ব্লাড সুগার নেমে যায় ও ব্লাড প্রেসার বেড়ে যায় এবং একই সাথে তিনি প্রচুর কান্ত বোধ করছিলেন। যার কারণে তিনি তার নিজের ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেছিলেন। তিনি তার এরূপ আচরণের জন্য উপস্থাপিকার কাছে গভীরভাবে মা প্রার্থনা করেন।

এ বিষয়ে অ্যাডভোকেট ফাওজিয়া করিম ফিরোজ বলেন, সাবেক বিচারপতি এ এইচ এম সামসুদ্দিন চৌধুরী মানিক লিগ্যাল নোটিশের জবাব দিয়েছেন। সেখানে তিনি উপস্থাপিকা দীপ্তি চৌধুরী এবং জনগণের কাছে লিখিতভাবে মা প্রার্থনা করেছেন।
বিচারপতি মানিকের মা প্রার্থনার কথা জানিয়ে তিনি হোয়াটসঅ্যাপে বিকেল ৫টা ৩৮ মিনিটে অ্যাডভোকেট ফাওজিয়া করিমকে এই মেসেজ পাঠান এবং সাথে সাথে তার হাতে লিখা দুই পাতার একটি চিঠিও সংযুক্ত করেন।
এর আগে উপস্থাপিকা দীপ্তি চৌধুরীর সাথে দুর্ব্যবহারের ঘটনায় জাতির কাছে প্রকাশ্যে মা চাইতে সাবেক বিচারপতি মানিককে রোববার (১১ আগস্ট) লিগ্যাল নোটিশ পাঠানো হয়। নোটিশে তাকে প্রকাশ্য মা চাওয়ার পাশাপাশি উপস্থাপিকার কাছে লিখিতভাবে মা চাইতে বলা হয়।

 


আরো সংবাদ



premium cement