২২ আগস্ট ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১৬ সফর ১৪৪৬
`

প্রতারণা মামলায় মিল্টন সমাদ্দারের জামিন

-

মৃত্যুসনদ জালজালিয়াতির মামলায় চাইল্ড অ্যান্ড ওল্ড এইজ কেয়ার আশ্রমের চেয়ারম্যান মিল্টন সমাদ্দারকে জামিন দিয়েছেন আদালত। সোমবার ঢাকার মহানগর দায়রা জজ আসসামস জগলুল হোসেন তার জামিন মঞ্জুর করেন।
ঢাকার মহানগর দায়রা জজ আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর তাপস কুমার পাল এ তথ্য নিশ্চিত করেছেন।
গত ১ মে রাতে রাজধানীর মিরপুর এলাকায় অভিযান চালিয়ে মিল্টন সমাদ্দারকে গ্রেফতার করে ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ। তার বিরুদ্ধে মিরপুর মডেল থানায় প্রতারণা, জালিয়াতি, মানবপাচার এবং মারধর ও হত্যাচেষ্টার অভিযোগে তিনটি মামলা করে পুলিশ।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের কোটা আন্দোলনই কি কলকাতার ধর্ষণ-হত্যার প্রতিবাদের পথ দেখাচ্ছে নরেন্দ্র মোদি ইউক্রেন সফরের প্রাক্বালে শান্তির আহ্বান জানালেন গাজীপুরে বিটিসিএলের গোডাউনে আগুন ‘চেয়ারটা পড়ে আছে কিন্তু আমার ভাই কবরে শুয়ে আছে’ পানি উন্নয়ন বোর্ডের কর্মকর্তা-কর্মচারীদের ছুটি বাতিল পাকিস্তানকে দ্রুত গুটিয়ে দেয়ার লক্ষ্যে দ্বিতীয় দিনে মাঠে নামছে বাংলাদেশ ভারত থেকে হাসিনাকে ফেরানো প্রত্যর্পণ চুক্তির আওতায়ও কঠিন রামুতে আওয়ামী লীগ নেতাকে জনতার গণধোলাই যুক্তরাষ্ট্রকে ‘আবার নিরাপদ’ করার অঙ্গীকার ট্রাম্পের হাথুরুসিংহের বিপক্ষে কঠিন সিদ্ধান্ত নিতে যাচ্ছেন ফারুক ভারতের কাছে ব্যাখ্যা দাবি আসিফ মাহমুদের

সকল