০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আশুলিয়ায় স্কুলছাত্র শিশু ও নারীর লাশ উদ্ধার

-

সাভারের আশুলিয়ায় ২৪ ঘণ্টার ব্যবধানে পৃথক স্থান থেকে স্কুলছাত্র, শিশু ও নারীসহ ৩ জনের লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের কোনাপাড়া মাইঠারটেক বিল থেকে নিখোঁজ স্কুলছাত্র, গত রোববার দুপুরে ধামসোনা ইউনিয়নের ভাদাইল পূর্বপাড়ার মোতালেব মিয়ার বাড়ির সেপটিক ট্যাংক থেকে শিশু ফারজানা ও সকালে আশুলিয়ার কাঠগড়া পশ্চিমপাড়া এলাকার আলমগীর হোসেনের বাড়ি থেকে এক নারীর অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।
থানা পুলিশ ও স্থানীয়রা জানান, আশুলিয়ার শিমুলিয়া ইউনিয়নের কোনাপাড়া মাইঠারটেক বিল থেকে স্কুলছাত্র তজিম উদ্দিনের (১৩) লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিসের কর্মীরা। এর আগে গত রোববার বিকেলে ওই বিলে গোসল করতে নেমে নিখোঁজ হয় সে।
নিহত তজিম উদ্দিন আশুলিয়ার কোনাপাড়া রূপনগর (কুষ্টিয়া টেক) এলাকার মনির হোসেনের ছেলে এবং একই এলাকার আয়েশা প্রি-ক্যাডেট অ্যান্ড হাই স্কুলের পঞ্চম শ্রেণীর ছাত্র।
নিহত স্কুলছাত্রের নানা জালাল উদ্দিন জানান, গত রোববার বিকেলে মাইঠারটেক এলাকার বিলে বন্ধুদের সাথে গোসল করতে যায় তজিম। রাতে বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করার একপর্যায়ে জানা যায় সে পানিতে ডুবে গেছে। পরে সেখানে খোঁজাখুঁজি করেও না পেয়ে ফায়ার সার্ভিসকে জানালে গতকাল সোমবার সকালে টঙ্গী ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে বিল থেকে তজিমের লাশ উদ্ধার করে।

 

 


আরো সংবাদ



premium cement