০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

ফেনীতে সাবেক স্বামীকে খুন করে চট্টগ্রামে নতুন স্বামী নিয়ে ধরা

-

ফেনীতে মঞ্জুর আলম নামের এক অটোরিকশা চালককে হত্যার ঘটনায় সাবেক স্ত্রীসহ দুইজনকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করেছে র‌্যাব। রোববার রাতে আকবর শাহ্ থানার বিশ্ব কলোনি এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গতকাল সোমবার র‌্যাব তাদের গ্রেফতারের কথা জানান।
গ্রেফতারকৃতরা হলেন- ফেনী জেলার সদর থানার কেরানিয়া গ্রামের নুরুজ্জামানের ছেলে মো: আইউব খান (৩০) এবং তার স্ত্রী সাফিয়া আক্তার মনি (২৬)।
র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো: শরীফ উল আলম জানান, হত্যার শিকার মঞ্জুর আলম ফেনী সদর থানার লেমুয়া মাস্টারপাড়া এলাকার বাসিন্দা। পূর্বপরিচয়ের সূত্র ধরে মঞ্জু বছর দেড়েক আগে সাফিয়া আক্তার মনিকে বিয়ে করেন। আসামি সাফিয়া আক্তার মনি মঞ্জুর দ্বিতীয় স্ত্রী ছিলেন। কিন্তু বিয়ের পর পারিবারিক কলহের কারণে মঞ্জুর আলম মনিকে তালাক দেন। এর পর মনির সঙ্গে আইউব খান তারার বিয়ে হয়।
এ দিকে তালাক দেয়ার জের ধরে মনি সাবেক স্বামী মঞ্জুর আলমকে হত্যার হুমকি দিয়ে আসছিলেন। গত ১০ জুন পুলিশ মঞ্জুর আলমের লাশ উদ্ধার করে। এ ঘটনায় গত ১২ জুন মঞ্জুর আলমের প্রথম স্ত্রী বাদি হয়ে ফেনী সদর মডেল থানায় তিন জনকে এজাহারনামীয় এবং তিন-চারজনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।

 


আরো সংবাদ



premium cement
ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে চবি শিক্ষার্থীদের লাল ব্যাজ ধারণ সাবেক কাস্টমস কর্মকর্তা আলাউদ্দিনে বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা পেকুয়ায় চিংড়ি ঘেরের পানিতে ডুবে ২ ভাইয়ের মৃত্যু দুর্গাপূজায় নিরাপত্তা ঝুঁকি নেই : স্বরাষ্ট্র উপদেষ্টা মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে রাসূল সা:-কে নিয়ে কটূক্তিকারী পুরোহিত আটক ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম চলতি মাসে প্রথম ৫ দিনে রেমিট্যান্স এসেছে ৪২৫ মিলিয়ন ডলার খাগড়াছড়িতে সঙ্ঘাত, নৈরাজ্য ও অস্থিতিশীলতার বিরুদ্ধে সম্প্রীতির সমাবেশ অক্টোবরের প্রথম ৫ দিনে রেমিট্যান্স এসেছে ৪২৫ মিলিয়ন ডলার মিরাজে মান বাঁচালো বাংলাদেশ, পায়নি লড়াইয়ের পুঁজি

সকল