০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

আ’লীগ নেতা বাবুল হত্যা মামলায় বাঘা পৌরমেয়র আক্কাছের রিমান্ড

-

রাজশাহীর বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল হত্যা মামলায় গ্রেফতার বাঘা পৌরসভার মেয়র আক্কাছ আলীর তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার শুনানি শেষে আক্কাছের আইনজীবীর করা জামিন আবেদন নাকচ করে তার রিমান্ড মঞ্জুর করেন রাজশাহীর সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত-১-এর বিচারক হাদিউজ্জামান। আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট জিয়াউর রহমান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।
তিনি বলেন, বাঘা পৌরসভার মেয়র আক্কাছ আলীকে পুলিশ হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করেছিল পুলিশ। কিন্তু আদালত শুনানি শেষে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন। আর তার পক্ষে করা জামিন আবেদন নাকচ করে দিয়েছেন আদালত।

 


আরো সংবাদ



premium cement
শিয়াল মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে কিশোরের মৃত্যু গাজার আশপাশেও থাকতে চান না ইসরাইলের ৮৬ শতাংশ নাগরিক : জরিপ গাজীপুরে পৃথক ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৪ জনের লাশ উদ্ধার পচা খাবারের প্রতিবাদ করায় গ্রাহককে পিটিয়ে রক্তাক্ত করলো স্টার কাবাব চৌদ্দগ্রামে হত্যা মামলায় যুবলীগ নেতা রিপন গ্রেফতার সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫ সম্ভাব্য ইসরাইলি হামলার জবাব দিতে প্রস্তুত ইরান মুন্সীগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, যুবলীগ কর্মীসহ সহযোগীরা পলাতক বাংলাদেশের বিপক্ষে টস জিতল ভারত অবিলম্বে শ্রম আইন সংশোধন করতে হবে : মুয়াযযম হোসাইন হেলাল

সকল