০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১, ১ রবিউস সানি ১৪৪৬
`

দুর্নীতির বটবৃক্ষ লালন করছে সরকার : জি এম কাদের

-

জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা গোলাম মোহাম্মদ কাদের এমপি বলেন, বর্তমানে আমাদের রাজনৈতিক অঙ্গনে দেশের বর্তমান অবস্থা ভালো নয়। আওয়ামী লীগের লোকজন ছাড়া বাংলাদেশের সবাই এ কথার সাথে একমত হবেন। সাধারণ মানুষ অনেক কষ্টে জীবনযাপন করছে। জিনিসপত্রের দাম যেভাবে বাড়ছে, মানুষের আয় সেভাবে কমছে। মুদ্রার নিম্নগামী, ডলারের সাথে আমাদের অবমূল্যায়ন হচ্ছে। ডলারের সঙ্কটের কারণে আমরা বিভিন্নভাবে আমদানি কমিয়ে আনছি। সরকার আমদানি কমিয়ে আনছে। কেননা আমাদের রফতানি এবং প্রবাসী আয় কমছে। যেহেতু আমাদের আমদানি ব্যায় বাড়ছে, সাথে সাথে রিজার্ভ কমে যাচ্ছে। রিজার্ভ কমতে কমতে এমন একটা অবস্থায় চলে আসছে যে সারা বিশ^ বলছে এ দেশের সাথে ব্যবসা বাণিজ্য করা যাবে না। যেহেতু এরা কোনো ডলার দিতে পারে না। আমেরিকানরা বলছে তারা এখানে ব্যবসা করছে, তাদের টাকা-পয়সা দেশে নিয়ে যেতে পারছে না। তাহলে আমরা ব্যবসা করব কেন? আমি এখানে প্রফিট না করতে পারলে বিনিয়োগ করব কেন?
শনিবার গাজীপুর মহানগরের তেলিপাড়া এলাকায় সাগর-সৈকত কনভেনশন সেন্টারে গাজীপুর জেলা জাতীয় পার্টির দ্বিবার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি ওই সব কথা বলেন। জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের পর পায়রা উড়িয়ে তিনি সম্মেলন উদ্বোধন করেন।

 


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজার সীমান্তে সাড়ে ১৪ লাখ টাকার পণ্য জব্দ ‘আদর্শ সমাজ গঠনে রুকনদের ভূমিকা পালন করতে হবে’ শেরপুরে ফুটবল খেলতে গিয়ে বজ্রপাতে ২ বন্ধুর মৃত্যু যেতে না পারা প্রায় ১৮০০০ কর্মীকে মালয়েশিয়া পাঠানোর বিষয়ে কাজ করছে সরকার : উপদেষ্টা পলিথিন বন্ধে ১ নভেম্বর অভিযান শুরু : পরিবেশ সচিব সংলাপে কিছু মৌলিক বিষয়ে সংস্কার নিয়ে কথা বলেছি : জামায়াত আমির একুশে পদকপ্রাপ্ত ভাষাসৈনিক মজিবুর রহমান মাস্টার আর নেই গাজীপুরে বাসের ধাক্কায় মোটরসাইকেলআরোহী নিহত গণহত্যায় ফেনীর ৩ শহীদ পরিবারকে জামায়াতের অর্থ সহায়তা ঘরমালিকের স্ত্রীকে নিয়ে পালাল রাজমিস্ত্রী, উল্টো প্রতিশোধ! সিলেটে সড়কে মৃত্যুর মিছিল, ২ মাসে ৪০ জন নিহত

সকল