০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ জিলহজ ১৪৪৫
`

রাজধানীতে মালিকের গাড়িচাপায় দারোয়ানের মৃত্যু

ভবন থেকে পড়ে ২ নির্মাণশ্রমিকের মৃত্যু
-

রাজধানীর ফার্মগেটের পূর্ব রাজাবাজার এলাকায় বাসার মালিকের গাড়িচাপায় দারোয়ানের মৃত্যু হয়েছে। নিহতের নাম ফজলুল হক। গতকাল বৃহস্পতিবার সকালের দিকে বাড়ির গ্যারেজের ভেতর এই ঘটনা ঘটে।
শেরেবাংলা নগর থানার এসআই আনোয়ার হোসেন খান জানান, সকালে পূর্ব রাজাবাজারের একটি বাসা থেকে মালিক গাড়ি বের করছিলেন। এ সময় দারোয়ান ফজলুল হক গ্যারেজের দরজার সামনে দাঁড়িয়েছিলেন। হঠাৎ করে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে গ্যারেজের দরজায় সজোরে ধাক্কা লাগে। ফজুলল হকের ওপরে গাড়িটি উঠে যায়। এতে তিনি ঘটনাস্থলেই মারা যান। এ ঘটনায় থানায় একটি মামলা দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করা হচ্ছে বলে জানান তিনি।
এ দিকে রাজধানীতে পৃথক ঘটনায় ভবন থেকে পড়ে এক নারীসহ দুই নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন।
এদের মধ্যে আজিমপুর সরকারি কলোনির চারতলা পুরাতন ভবনের ছাদ মেরামতের আগে পরিষ্কারের কাজ করছিলেন শ্রমিক খায়রুন নেসা (৪৭)। তার সহকর্মী নাদিম জানান, অসাবধানতায় পা পিছলে নিচে পড়ে যান ওই নারী। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
খায়রুন নেসা মাদারীপুর জেলার কালকিনি উপজেলার মৃত আবুল হোসেনের স্ত্রী। বর্তমানে কামরাঙ্গীরচর মাতবর বাজার হ্যারিকেন ফ্যাক্টরি গলিতে পরিবার নিয়ে থাকতেন তিনি।
অন্য দিকে মিরপুরের ১১ নম্বর সেকশনে এভিনিউ-৫, মদিনাবাগ এলাকায় একটি নির্মাণাধীন ভবনের তৃতীয় তলায় কাজ করছিলেন নির্মাণশ্রমিক জাকারিয়া (১৮)। এ সময় বিদুৎস্পৃষ্ট হয়ে তিনি নিচে পড়ে যান। সেখান থেকে উদ্ধার করে ঢামেক হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
জাকারিয়া পটুয়াখালী জেলার বাউফল উপজেলার নেছার উদ্দিনের ছেলে। সে মিরপুর ১১ নম্বর সেকশনের পুরবী এলাকায় পরিবারের সাথে থাকতেন।


আরো সংবাদ



premium cement