২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রাজশাহী মহানগর জামায়াতের সেক্রেটারি ইমাজ কারাগারে

-


বাংলাদেশ জামায়াতে ইসলামীর রাজশাহী মহানগরী সেক্রেটারি ইমাজ উদ্দিন মণ্ডলকে নাশকতা মামলায় গ্রেফতার দেখানো হয়েছে। নাশকতার ঘটনায় রাজশাহীর পবা থানায় দায়ের হওয়া পুরনো একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়। এ মামলায় গতকাল শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়। এর আগে শুক্রবার বিকেলে নগরীর তেরখাদিয়া এলাকায় মসজিদে আছরের নামাজ আদায় শেষে বাসায় যাওয়ার পথে তাকে গ্রেফতার করেছিল পুলিশের মহানগর গোয়েন্দা শাখা (ডিবি)।
মহানগর পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-কমিশনার রফিকুল আলম জানান, মহানগর গোয়েন্দা পুলিশের উপ-কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে ও অতিরিক্ত উপকমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে গোয়েন্দা পুলিশের একটি বিশেষ টিম ইমাজ উদ্দিনকে গ্রেফতার করে। নাশকতার ঘটনায় রাজশাহীর পবা থানায় দায়ের হওয়া একটি মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে।
মহানগর পুলিশ জানায়, জামায়াত নেতা ইমাজ উদ্দিনের বিরুদ্ধে নাশকতাসহ বিভিন্ন ধরনের মোট ৩৫টি মামলা আদালতে বিচারাধীন। এ ছাড়া তার বিরুদ্ধে ঝিনাইদহ জেলার হরিণাকুণ্ডু থানায় পাঁচটি গ্রেফতারি পরোয়ানা মুলতবি রয়েছে। শনিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে রাজশাহী কেন্দ্রীয় কারাগারে পাঠানো হয়।

 


আরো সংবাদ



premium cement