২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ঝড়ে পড়া আম কুড়ানোর অপরাধে শিশুকে পা দিয়ে পিষে মারার চেষ্টা

-

ঝড়ে পড়া আম কুড়াতে গিয়ে অমানবিক নির্যাতনের শিকার হয়েছে শিশু নাদিয়া আক্তার (৫)। একই গ্রামের কপিল উদ্দিনের ছেলে সোহেল মিয়া তাকে বাঁশের কঞ্চি দিয়ে পিটিয়েই ক্ষান্ত হয়নি, তাকে মাটিতে ফেলে বুকের ওপর পা তুলে দিয়ে পিষে মেরে ফেলার চেষ্টা করে ওই পাষণ্ড। ঘটনাটি ঘটেছে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার বাহাগিলি ইউনিয়নের উত্তর দুরাকুটি গ্রামে ।
জানা গেছে, উত্তর দুরাকুটি গ্রামের পলাতক বাবা নাজমুলের শিশু মেয়ে নাদিয়া দুপুর সাড়ে ১২টার দিকে একই গ্রামের সোহেল মিয়ার আমগাছের ঝড়ে পড়া আম কুড়াতে যায়। আম কুড়াতে দেখে সোহেল মিয়া নাদিয়াকে কঞ্চি দিয়ে নির্মমভাবে পেটাতে থাকে। এ সময় নাদিয়া মাটিতে পড়ে গেলে তার বুকের ওপর পা দিয়ে পিষে মেরে ফেলার চেষ্টা করে সোহেল। নাদিয়ার পিঠে কঞ্চির আঘাতের একাধিক চিহ্ন রয়েছে । শিশুটি মায়ের কোলে নিস্তেজ অবস্থায় পড়ে আছে।
স্বামী পরিত্যক্তা নাদিয়ার মা লায়লা বেওয়া জানান, ঝড়ে পড়া আম কুড়ানোর অপরাধে আমার শিশু মেয়েকে অমানুষিক নির্যাতন করে মেরে ফেলার চেষ্টা করে সোহেল।
বাহাগিলি ইউপি চেয়ারম্যান সুজাউদ্দৌলা লিপটন বলেন, শিশুটির সাথে যে নির্যাতন চালানো হয়েছে তা অমানবিক। এটা কখনো মেনে নেয়া যায় না।
কিশোরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রাজীব কুমার রায় বলেন, অভিযোগটি ডিউটি অফিসারের কাছে আছে তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।
উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরে-ই আলম সিদ্দিকি বলেন, নির্যাতনের শিকার শিশুর অভিভাবককে প্রথমে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা নিতে বলেছি। অবস্থার বেগতিক হলে আইনানুগ ব্যবস্থা নেয়ার জন্য ভুক্তভোগী পরিবারকে থানায় যেতে বলেছি।


আরো সংবাদ



premium cement