২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মালিবাগে হোটেল কক্ষ থেকে এক ব্যক্তির লাশ উদ্ধার

-

রাজধানীর রামপুরার মালিবাগে একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে ইকবাল হোসেন (৫০) নামে এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার বিকেলে মালিবাগ ডিআইটি প্রজেক্টে হোটেল আর ইসলামের পাঁচতলার ৪১০ নম্বর কক্ষের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়।
রামপুরা থানার এসআই তাজুল ইসলাম জানান, খবর পেয়ে বিকেলে ওই হোটেলের ৪১০ নম্বর রুমের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়। বিছানার ওপর শোয়া অবস্থায় তার লাশ পাওয়া যায়। তিনি জানান, লাশের পাশে একটি বিষের বোতল পাওয়া গেছে। এ ছাড়া তার নাক মুখ দিয়ে ফেনা বের হচ্ছিল।
হোটেল কর্তৃপক্ষের বরাত দিয়ে তিনি জানান, সোমবার সন্ধ্যায় হোটেলের রুমটিতে ভাড়া উঠেন ইকবাল। গতকাল বিকেলে তার কোনো সাড়াশব্দ না পেয়ে থানায় খবর দেয়া হয়। মোবাইল ফোনের সূত্র ধরে তার নাম ইকবাল হোসেন, বাবার নাম মোশারফ হোসেন খান বলে জানা যায়। বাড়ি পিরোজপুর জেলার মঠবাড়িয়া উপজেলার চরকখালি গ্রামে। ঢাকায় থাকতেন শাহজাহানপুর রেলওয়ে কলোনিতে। ইকবাল আদম ব্যবসায়ী ছিলেন বলে জানান পুলিশ কর্মকর্তা। তবে কী কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায়নি। পোস্টমর্টেমের জন্য লাশ ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
বিশ্বের দূষিত শহরের তালিকায় ঢাকা দ্বিতীয় হিজবুল্লাহর একাধিক অবস্থানে হামলা চালিয়েছে ইসরাইলি সেনাবাহিনী মোটরসাইকেলের ধাক্কায় গৃহবধূ নিহত মানবতার কল্যাণই জামায়াতের রাজনীতির মূলমন্ত্র : ড. মুহাম্মদ রেজাউল করিম ডেঙ্গুতে বাড়ছে মৃত্যু, সরকারের পদক্ষেপ কী? চীনের দ্বিতীয় বৃহত্তম হ্যাকিং গ্রুপকে টার্গেট করছে যুক্তরাষ্ট্র ভারত ৪০০-এর আগেই গুটিয়ে যাবে : মাহমুদ হাসান ট্রাম্পের টার্গেট ইউক্রেন, কমলার গাজা সুইয়িং স্টেটগুলোর ভোটে প্রেসিডেন্ট হবেন ট্রাম্প! ইউক্রেনে যাচ্ছে ভারতের অস্ত্র! ক্ষুব্ধ রাশিয়া মার্কিন আদালতে অজিত ডোভালকে সমন, খালিস্তানি নেতাকে খুনের চক্রান্তের অভিযোগ

সকল