২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

জানুয়ারিতে যুক্তরাজ্য গেছেন ১০ হাজার শিক্ষার্থী

-

চলতি বছরের জানুয়ারি সেশনেই যুক্তরাজ্যে উচ্চশিক্ষার জন্য গেছেন বাংলাদেশের ১০ হাজার শিক্ষার্থী। আগামী সেপ্টেম্বর সেশনে এই সংখ্যা দ্বিগুণ হবে বলে আশা করছে যুক্তরাজ্যে উচ্চশিক্ষার জন্য গমনেচ্ছুদের জন্য বিশ্বব্যাপী বিনামূল্যে পরামর্শ ও সহযোগিতা প্রদানকারী প্রতিষ্ঠান টিসিএল গ্লোবাল লিমিটেড। গতকাল বৃহস্পতিবার রাজধানীর উত্তরায় জমজম টাওয়ারে বিদেশে উচ্চশিক্ষা নিতে আগ্রহীদের জন্য শিক্ষা মেলা ও কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে জানিয়েছেন প্রতিষ্ঠানের কর্ণধাররা।
অনুষ্ঠানে মূল বক্তব্য উপস্থাপন করেন প্রতিষ্ঠানটির সহকারী মহাব্যবস্থাপক এস এম সালাহ উদ্দীন। উপস্থিত ছিলেন ব্রিটিশ কাউন্সিলের এক্সামিনেশন সার্ভিসের হেড অব বিজনেস ডেভেলপমেন্ট সারওয়াত মাসুদা রেজা, টিসিএল গ্লোবালের দক্ষিণ এশিয়ার আঞ্চলিক ব্যবস্থাপক সাইদুর রহমান, বাংলাদেশ ব্যবস্থাপক নূর হাসান মাহমুদ এবং মাইলস্টোন কলেজের চিফ কো-অর্ডিনেটর মোহাম্মদ সোবহান। অনুষ্ঠানে যুক্তরাজ্যের ইউনিভার্টি অব পোর্টস মাউথ, নটিংহ্যাম ট্রেন্ট ইউনিভার্টি, আলস্টার ইউনিভার্টি, ডি-মন্টফোর্ট ইউনিভার্টি, যুক্তরাষ্ট্রের ট্রাইন ইউনিভার্টিসহ বিশ্বের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের আঞ্চলিক ব্যবস্থাপকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে যুক্তরাজ্য, যুক্তরাষ্ট্র, ও অস্ট্রেলিয়ার ১০০টিরও বেশি বিশ্ববিদ্যালয়ে সরাসরি ভর্তি হয়েছে এমন ছাত্রছাত্রীরাও উপস্থিত ছিলেন। উল্লেখ্য, টিসিএল গ্লোবাল লিমিটেড গত ১০ বছর ধরে বাংলাদেশসহ বিশ্বের ১৪টি দেশের শিক্ষার্থীদের বিনামূল্যে পরামর্শ ও সহযোগিতা দিয়ে আসছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
বিশ্বের দূষিত শহরের তালিকায় ঢাকা দ্বিতীয় হিজবুল্লাহর একাধিক অবস্থানে হামলা চালিয়েছে ইসরাইলি সেনাবাহিনী মোটরসাইকেলের ধাক্কায় গৃহবধূ নিহত মানবতার কল্যাণই জামায়াতের রাজনীতির মূলমন্ত্র : ড. মুহাম্মদ রেজাউল করিম ডেঙ্গুতে বাড়ছে মৃত্যু, সরকারের পদক্ষেপ কী? চীনের দ্বিতীয় বৃহত্তম হ্যাকিং গ্রুপকে টার্গেট করছে যুক্তরাষ্ট্র ভারত ৪০০-এর আগেই গুটিয়ে যাবে : মাহমুদ হাসান ট্রাম্পের টার্গেট ইউক্রেন, কমলার গাজা সুইয়িং স্টেটগুলোর ভোটে প্রেসিডেন্ট হবেন ট্রাম্প! ইউক্রেনে যাচ্ছে ভারতের অস্ত্র! ক্ষুব্ধ রাশিয়া মার্কিন আদালতে অজিত ডোভালকে সমন, খালিস্তানি নেতাকে খুনের চক্রান্তের অভিযোগ

সকল