২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রূপগঞ্জে জি-গ্যাস স্যাটেলাইট প্ল্যান্ট উদ্বোধন করল এনার্জিপ্যাক

-

দেশে এলপিজির ক্রমবর্ধমান চাহিদা মেটানোর লক্ষ্যে এক ভার্চুয়াল অনুষ্ঠানের মধ্য দিয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জে জি-গ্যাস স্যাটেলাইট প্ল্যান্ট ১০১ উদ্বোধন করেছে এনার্জিপ্যাক।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে জি-গ্যাস স্যাটেলাইট প্ল্যান্ট ১০১ উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী, বীরবিক্রম। অনুষ্ঠানে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রবিউল আলম, ব্যবস্থাপনা পরিচালক প্রধান নির্বাহী কর্মকর্তা হুমায়ুন রশিদ, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ; চিফ স্ট্র্যাটেজিস্ট নাওইদ রশিদ এবং চিফ বিজনেস অফিসার (জি-গ্যাস এলপিজি) আবু সাঈদ রাজা উপস্থিত ছিলেন।
ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বলেন, জ্বালানি বহুমুখীকরণের ক্ষেত্রে এলপিজি একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে এবং এক্ষেত্রে এনার্জিপ্যাক এবং জি-গ্যাস এর ভূমিকার জন্য আমি তাদের ধন্যবাদ জানাচ্ছি।
তিনি মেধা ও গবেষণার উন্নয়নের মাধ্যমে ভবিষ্যৎ জ্বালানির নিরাপত্তা নিশ্চিতের জন্য সরকারি ও বেসরকারি যৌথ উদ্যোগের প্রতি জোরারোপ করেন।
অনুষ্ঠানে হুমায়ুন রশিদ বলেন, ‘সমৃদ্ধ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের মাধ্যমে অধিক মানুষের কাছে সেবা পৌঁছে দিতে এবং গ্রাহকদের দোরগোড়ায় সুবিধাজনক ও ধারাবাহিকভাবে সেবা সরবরাহ নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ এনার্জিপ্যাক। এই বিষয়টিকে সামনে রেখে, আমরা নারায়ণগঞ্জের রূপগঞ্জে জি-গ্যাস স্যাটেলাইট প্ল্যান্ট ১০১ স্থাপন করেছি। স্বাধীনতার মাসে এই প্ল্যান্টটি চালু করতে পেরে আমরা নিজেদের সৌভাগ্যবান মনে করছি। জি-গ্যাস ধারাবাহিকভাবে দেশে এলপিজির ক্রমবর্ধমান চাহিদা মেটাবে এমনটাই আমাদের প্রত্যাশা।’


আরো সংবাদ



premium cement