২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রূপগঞ্জে জি-গ্যাস স্যাটেলাইট প্ল্যান্ট উদ্বোধন করল এনার্জিপ্যাক

-

দেশে এলপিজির ক্রমবর্ধমান চাহিদা মেটানোর লক্ষ্যে এক ভার্চুয়াল অনুষ্ঠানের মধ্য দিয়ে নারায়ণগঞ্জের রূপগঞ্জে জি-গ্যাস স্যাটেলাইট প্ল্যান্ট ১০১ উদ্বোধন করেছে এনার্জিপ্যাক।
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসেবে জি-গ্যাস স্যাটেলাইট প্ল্যান্ট ১০১ উদ্বোধন করেন প্রধানমন্ত্রীর বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ বিষয়ক উপদেষ্টা ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী, বীরবিক্রম। অনুষ্ঠানে এনার্জিপ্যাক পাওয়ার জেনারেশন লিমিটেডের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার রবিউল আলম, ব্যবস্থাপনা পরিচালক প্রধান নির্বাহী কর্মকর্তা হুমায়ুন রশিদ, পরিচালনা পর্ষদের সদস্যবৃন্দ; চিফ স্ট্র্যাটেজিস্ট নাওইদ রশিদ এবং চিফ বিজনেস অফিসার (জি-গ্যাস এলপিজি) আবু সাঈদ রাজা উপস্থিত ছিলেন।
ড. তৌফিক-ই-ইলাহী চৌধুরী বলেন, জ্বালানি বহুমুখীকরণের ক্ষেত্রে এলপিজি একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে এবং এক্ষেত্রে এনার্জিপ্যাক এবং জি-গ্যাস এর ভূমিকার জন্য আমি তাদের ধন্যবাদ জানাচ্ছি।
তিনি মেধা ও গবেষণার উন্নয়নের মাধ্যমে ভবিষ্যৎ জ্বালানির নিরাপত্তা নিশ্চিতের জন্য সরকারি ও বেসরকারি যৌথ উদ্যোগের প্রতি জোরারোপ করেন।
অনুষ্ঠানে হুমায়ুন রশিদ বলেন, ‘সমৃদ্ধ ডিস্ট্রিবিউশন নেটওয়ার্কের মাধ্যমে অধিক মানুষের কাছে সেবা পৌঁছে দিতে এবং গ্রাহকদের দোরগোড়ায় সুবিধাজনক ও ধারাবাহিকভাবে সেবা সরবরাহ নিশ্চিত করতে প্রতিশ্রুতিবদ্ধ এনার্জিপ্যাক। এই বিষয়টিকে সামনে রেখে, আমরা নারায়ণগঞ্জের রূপগঞ্জে জি-গ্যাস স্যাটেলাইট প্ল্যান্ট ১০১ স্থাপন করেছি। স্বাধীনতার মাসে এই প্ল্যান্টটি চালু করতে পেরে আমরা নিজেদের সৌভাগ্যবান মনে করছি। জি-গ্যাস ধারাবাহিকভাবে দেশে এলপিজির ক্রমবর্ধমান চাহিদা মেটাবে এমনটাই আমাদের প্রত্যাশা।’


আরো সংবাদ



premium cement
বিশ্বের দূষিত শহরের তালিকায় ঢাকা দ্বিতীয় হিজবুল্লাহর একাধিক অবস্থানে হামলা চালিয়েছে ইসরাইলি সেনাবাহিনী মোটরসাইকেলের ধাক্কায় গৃহবধূ নিহত মানবতার কল্যাণই জামায়াতের রাজনীতির মূলমন্ত্র : ড. মুহাম্মদ রেজাউল করিম ডেঙ্গুতে বাড়ছে মৃত্যু, সরকারের পদক্ষেপ কী? চীনের দ্বিতীয় বৃহত্তম হ্যাকিং গ্রুপকে টার্গেট করছে যুক্তরাষ্ট্র ভারত ৪০০-এর আগেই গুটিয়ে যাবে : মাহমুদ হাসান ট্রাম্পের টার্গেট ইউক্রেন, কমলার গাজা সুইয়িং স্টেটগুলোর ভোটে প্রেসিডেন্ট হবেন ট্রাম্প! ইউক্রেনে যাচ্ছে ভারতের অস্ত্র! ক্ষুব্ধ রাশিয়া মার্কিন আদালতে অজিত ডোভালকে সমন, খালিস্তানি নেতাকে খুনের চক্রান্তের অভিযোগ

সকল