২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
ডা: বুলবুল হত্যাকাণ্ড

ভিডিও ফুটেজ দেখে পুলিশ একজনকে শনাক্ত করেছে

-

রাজধানীর মিরপুরের কাজীপাড়ায় ডা. বুলবুল হোসেন খুনের ঘটনায় পুলিশ একজনকে শনাক্ত করেছে। সোমবার বিকেলে সন্দেহভাজন ওই যুবকের বাবাকে মিরপুর থানায় ডেকে নিয়ে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পুলিশ অনেকটা নিশ্চিত যে ওই যুবক ডা: বুলবুল হোসেনের কিলিং মিশনে অংশ নিয়েছিল। তবে ওই যুবক ছিনতাইকারী নাকি পেশাদার কিলারÑ সে বিষয়ে নিশ্চিত কোনো তথ্য পায়নি।
মিরপুর থানার ওসি মোস্তাজিরুর রহমান বলেন, আমরা সব দিক বিবেচনা করে তদন্ত কাজ চালাচ্ছি। ঘটনাস্থলের আশপাশে থেকে সংগৃহীত সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পর্যবেক্ষণ করা হচ্ছে। এ ছাড়া ডা: বুলবুলের খোয়া যাওয়া মোবাইল ফোনটিও তদন্ত করা হচ্ছে। ওই মোবাইল ফোনটি বন্ধ রয়েছে।
সংশ্লিষ্ট সূত্র জানায়, মেট্রোরেলের পাশে একটি ভবনের সিসি ক্যামেরার ভিডিও ফুটেজ পুলিশ যাচাই-বাছাই করছে। ভিডিও ফুটেজে দেখা যায়, ২০ থেকে ২৫ বছরের দুই যুবক হেঁটে যাচ্ছে। ডা: বুলবুল ছুরিকাঘাতের পর তারা হেঁটে যাওয়ার দৃশ্য দেখা যায়। এদের মধ্যে একজনের পরনে কালো রঙের টিশার্টের বুকে সাদা পেইন্ট করা এবং নিল রঙের জিন্স প্যান্টে। অপর যুবকের ছবি একটু অস্পষ্ট। টিশার্ট পরিহিত যুবককে পুলিশ শনাক্ত করতে পেরেছে। গতকাল বিকেলে ওই যুবকের বাবাকে থানায় ডেকে নিয়ে পুলিশ জিজ্ঞাসাবাদ করেছে। তবে ওই যুবক পলাতক রয়েছে। এ কারণে পুলিশের সন্দেহ আরো বেড়ে গেছে।
পুলিশ বলছে, ওই যুবককে আটক করা গেলে খুনের রহস্য উন্মোচিত হবে। মামলা তদন্ত সংশ্লিষ্ট একজন কর্মকর্তা বলেন, ডা: বুলবুলের ওপর ছুরিকাঘাতের চিহ্ন পর্যবেক্ষণ করে ধারণা করা হচ্ছে যে এটা কোনো পেশাদার কিলার গ্রুপের কাজ নয়। তার ডান উরুতে এক ইঞ্চি দৈর্ঘ্যরে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ছুরিকাঘাতে তার মহাধমনী কেটে যায়। ফলে অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে। তারপরও ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গা ক্যাম্প থেকে বিদেশী অস্ত্র ও গুলিসহ আরসার কমান্ডার আটক বান্দরবানে অস্ত্র, গুলি ও ড্রোন সিগন্যাল জ্যামারসহ বিপুল সরঞ্জাম উদ্ধার পোকায় খেলো ভর্তির সময় জমা দেয়া রাবি শিক্ষার্থীদের মার্কশিট কুষ্টিয়ায় বিলের পানিতে ডুবে ফুফু-ভাতিজির মৃত্যু জ্বালাপোড়া আর যন্ত্রণায় এখনো কাতরান রেজাউল মুন্সি চীনের নতুন ৬টি স্যাটেলাইট সফলভাবে উৎক্ষেপণ দ্রুত উইকেট হারানোর চাপ নিয়ে মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ সংঘর্ষ ও অগ্নিসংযোগে উত্তাল দীঘিনালা : নিহত ৩ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ সদর দফতর আজ বিকেল থেকে চলবে মেট্রোরেল, খুলছে কাজীপাড়া স্টেশনও আইন হাতে তুলে নেয়ার প্রবণতা দেশের শান্তি-শৃঙ্খলার জন্য হুমকি : মিয়া গোলাম পরওয়ার

সকল