২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সিএনসির স্বাধীনতা দিবস উদযাপন

প্রণোদনা পদক পেল ১৬ শিশুশিল্পী
-

সেন্টার ফর ন্যাশনাল কালচার (সিএনসি) স্বাধীনতা দিবস উদযাপন ও সিএনসির ২৫ বছর পূর্তি উপলক্ষে এক মনোজ্ঞ ‘শিশু ইভেন্টের’ আয়োজন করেছে।
মূলত অনুষ্ঠানটি ছিল প্রতিভাবান শিশুদের উৎসাহ প্রণোদনার জন্য পদক প্রদান করা। ইভেন্টটি আয়োজন করে সিএনসির শিশু শাখা ‘হাঁটি হাঁটি পা পা’। অতীতে এই শাখাটি হাঁটি হাঁটি পা পা নামে একটি লিটল ম্যাগাজিন প্রকাশ করত। স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে গত শনিবার রাতে ভার্চুয়াল লাইফ ইভেন্টের মাধ্যমে ছিল এই অনুষ্ঠানটির আয়োজন।
সিএনসির নির্বাহী পরিচালক মাহবুবুল হকের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান মেহমান ছিলেন মানারাত ইন্টারন্যাশনাল স্কুল ও কলেজের ভাইস প্রিন্সিপাল ফাতেমা জেমাইমা রহমান। অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন হাঁটি হাঁটি পা পা- পরিচালক বিশিষ্ট সংস্কৃতিজন সৈয়দা রুহে রাওঁয়া ও সিএনসির মিডিয়া এক্সিকিউটিভ ইসমাইল হোসেন। সঙ্গীত পরিচালনায় ছিলেন বিশিষ্ট সঙ্গীত শিল্পী পার্থ প্রতীম রায়। এ ছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিল পদকপ্রাপ্ত ১৬ জন শিশুশিল্পী।
প্রধান মেহমান শিশুদের উদ্দেশে তার ভাষণে বলেন, আমরা তো আন্দোলন করেছি, সংগ্রাম করেছি এবং অবশেষে স্বাধীনতা অর্জন করেছি। এখন এই সুন্দর দেশকে আরো সুন্দর করে সাজাতে হবে তোমাদেরকে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement