২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
সৌদিতে প্রবাসীর মৃত্যু

মঠবাড়িয়ায় বিধবার বসতবাড়ি দখলের অভিযোগ

-

সৌদি আরবে কর্মরত অবস্থায় প্রবাস দুলাল মিয়ার মৃত্যু হয়। এদিকে তার বিধবা স্ত্রী ও কন্যাকে বাড়ি থেকে তাড়িয়ে দিয়ে বসতবাড়ি দখল করে নিয়েছে ওই প্রবাসীর ভাই ও বোন। মঙ্গলবার দুপুরে মঠবাড়িয়া প্রেস ক্লাবে সংবাদ সম্মেলনে এমন অভিযোগ করেন মৃত প্রবাসী দুলাল মিয়ার মেয়ে লিমা আক্তার।
লিখিত বক্তব্যে তিনি বলেন, তার বাবা দুলাল মিয়া সৌদি আরবের কর্মরত থাকাকালীন ২০১৭ সালের ৩ জুন মারা যান। এর পর তার ছোট চাচা নজরুল ইসলাম ও ফুপু শিউলী আক্তার সব জমি ও বাড়িঘর আত্মসাত করার জন্য পাঁয়তারা শুরু করে। একপর্যায় আমার মা রীমা বেগমের নামে ভুয়া তালাকনামা তৈরি করে ও আমাদের ওপর নির্যাতন চালায়। ২০১৭ সালের ৪ নভেম্বর আমার বাবার নির্মিত পাকা বসতবাড়ি থেকে মা ও আমাকে মারধর করে তাড়িয়ে দেয়।
অভিযুক্ত নজরুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, পৈতৃক জমিজমার বিষয়ে আমি আদালতে একটি বণ্টন মামলা করেছি। ওই মামলায় মা ও মেয়ে হাজিরা না দিয়ে বিভিন্ন স্থানে আমার বিরুদ্ধে অপপ্রচার চালাচ্ছে।
স্থানীয় দাউদখালী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো: ফজলুল হক রাহাত এসব ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মা-মেয়েকে বিভিন্ন মিথ্যা মামলা দিয়েও হয়রানি করে আসছে নজরুল ইসলাম।
মঠবাড়িয়া থানার ওসি মুহাম্মদ নূরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভিযোগ পেয়ে মা ও মেয়েকে তাদের বসতঘরে তুলে দেয়া হয়েছিল। তাদের উচ্ছেদ ও হয়রানির বিষয়ে কেউ অভিযোগ করলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।


আরো সংবাদ



premium cement
রোহিঙ্গা ক্যাম্প থেকে বিদেশী অস্ত্র ও গুলিসহ আরসার কমান্ডার আটক বান্দরবানে অস্ত্র, গুলি ও ড্রোন সিগন্যাল জ্যামারসহ বিপুল সরঞ্জাম উদ্ধার পোকায় খেলো ভর্তির সময় জমা দেয়া রাবি শিক্ষার্থীদের মার্কশিট কুষ্টিয়ায় বিলের পানিতে ডুবে ফুফু-ভাতিজির মৃত্যু জ্বালাপোড়া আর যন্ত্রণায় এখনো কাতরান রেজাউল মুন্সি চীনের নতুন ৬টি স্যাটেলাইট সফলভাবে উৎক্ষেপণ দ্রুত উইকেট হারানোর চাপ নিয়ে মধ্যাহ্ন বিরতিতে বাংলাদেশ সংঘর্ষ ও অগ্নিসংযোগে উত্তাল দীঘিনালা : নিহত ৩ আইন নিজের হাতে তুলে নিলে কঠোর ব্যবস্থা : পুলিশ সদর দফতর আজ বিকেল থেকে চলবে মেট্রোরেল, খুলছে কাজীপাড়া স্টেশনও আইন হাতে তুলে নেয়ার প্রবণতা দেশের শান্তি-শৃঙ্খলার জন্য হুমকি : মিয়া গোলাম পরওয়ার

সকল