২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বাংলাদেশ জমঈয়তে আহলে হাদিসের ওলামা সমাবেশ সমাপ্ত

-

দুই দিনব্যাপী বাংলাদেশ জমঈয়তে আহলে হাদিসের উদ্যোগে ওলামা সমাবেশ গতকাল শনিবার শেষ হয়েছে। সংগঠনটির কেন্দ্রীয় বংশাল বড় জামে মসজিদে দুই দিনব্যাপী এই সমাবেশ শুক্রবার শুরু হয়। দেশ, জাতি ও সামাজিক সমৃদ্ধির লক্ষ্যে আলেম সমাজের ঐক্যের অপরিহার্যতা শীর্ষক এই সমাবেশে প্রধান অতিথি ছিলেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের সাবেক মেয়র ও বাংলাদেশ জমঈয়তে আহলে হাদিসের উপদেষ্টা আলহাজ মোহাম্মদ সাঈদ খোকন।
ওলামা সমাবেশে সভাপতিত্ব করেন সংগঠনটির সভাপতি ড. আবদুল্লাহ ফারুক। বংশাল বড় জামে মসজিদের প্রধান মুতাওয়াল্লি ও সংগঠনের সহসভাপতি আলহাজ আওলাদ হুসেন, ইউনাইটেড গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ নবী উল্লাহ, মুফায্যল হুসাইন মাদানী, আনোয়ারুল ইসলাম জাহাঙ্গীর এবং দেশ-বিদেশের খ্যাতমান ইসলামী চিন্তাবিদ, শিক্ষাবিদ, বরেণ্য উলামায়ে কিরাম ও বাংলাদেশ জমঈয়তে আহলে হাদিসের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।


আরো সংবাদ



premium cement
ভারতের মাটিতে ইতিহাস লিখলেন হাসান মাহমুদ চুয়াডাঙ্গায় ড্রাগন বাগানে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু যুক্তরাষ্ট্রে বিচারককে হত্যার দায়ে এক শেরিফ গ্রেফতার বাড়িতে আশ্রয় নেয়া তরুণকে বাঁচাতে এসিডে ঝলসে গেল ২ নারী আজ থেকে ভারতে ‘অবৈধ’ শেখ হাসিনা, এখন কী পদক্ষেপ নেবে ভারত জুলাই-আগস্ট পরবর্তী বাংলাদেশে নতুন ধারার রাজনীতি সূচনা করবে ছাত্রদল ফলো-অনের শঙ্কায় বাংলাদেশ রাঙ্গামাটিতে সংঘর্ষ-ভাঙচুর, পরিস্থিতি নিয়ন্ত্রণে ১৪৪ ধারা জারি অস্ট্রেলিয়ার সাথে বাণিজ্য, বিনিয়োগ ও রাজনৈতিক সম্পর্ক বাড়াতে চায় বাংলাদেশ সাবেক খতিব ফিরে আসাকে ঘিরে বায়তুল মোকাররমে উত্তেজনা আগামী সংসদ নির্বাচনে জামায়াত ৩০০ আসনে প্রার্থী দেওয়ার প্রস্তুতি নিচ্ছে : অধ্যাপক মুজিবুর রহমান

সকল