২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

চট্টগ্রামে স্কুলছাত্রীকে ধর্ষণের পর হত্যা ঘটনায় অভিযুক্ত গ্রেফতার

-

চট্টগ্রাম নগরীতে পঞ্চম শ্রেণীপড়ুয়া এক কিশোরীকে (১৩) ধর্ষণের পর শ্বাসরোধে হত্যার ঘটনায় অভিযুক্ত আলমগীর মিয়াকে গ্রেফতার করেছে র্যাব। গতকাল বুধবার ভোরে মানিকগঞ্জে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।
র্যাবের লিগ্যাল আ্যন্ড মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক এএসপি আ ন ম ইমরান খান বলেন, ১৩ মার্চ রাতে চট্টগ্রাম নগরের হালিশহর থানার আলিশাহ মাজার এলাকার একটি বাসা থেকে ওই কিশোরীর লাশ উদ্ধার করা হয়। নিহত কিশোরীর মা একটি পোশাক কারখানার কর্মী ও বাবা রিকশাচালক। দুই ভাই, এক বোনের মধ্যে কিশোরী সবার বড়। এক ভাই বুদ্ধি প্রতিবন্ধী। প্রতিবেশী এক ব্যক্তি রোববার ওই কিশোরীকে তার ঘরে নিয়ে ধর্ষণের পর শ্বাসরোধে হত্যা করে।
এ ঘটনায় ১৪ মার্চ বিকেলে আলমগীর নামে একজনকে আসামি করে ভুক্তভোগী শিক্ষার্থীর বাবা হালিশহর থানায় মামলা করেন। মামালার পর র্যাব ঘটনার ছায়াতদন্ত শুরু করে। গতকাল বুধবার ভোরে অভিযান চালিয়ে পলাতক আসামিকে গ্রেফতার করা হয়।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশে ‘অলিগার্ক’দের শিল্প কারখানার ভবিষ্যৎ কী দৌলতদিয়ায় ২৬টি অটোরিকশাসহ চোর চক্রের প্রধান গ্রেফতার ‘জামায়াতে ইসলামী বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চায়’ ফিলিস্তিনি নারীদের ধর্ষণের জন্য ইসরাইলে কারাগার! অতিরিক্ত ডিআইজি মশিউর ৭ দিনের রিমান্ডে ভারতে ‘এক দেশ, এক ভোট’ প্রস্তাব নিয়ে কেন এত বিতর্ক তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার : প্রধান উপদেষ্টার মিডিয়া উইং ১৪৯ রানে অলআউট বাংলাদেশ ভারতের মাটিতে ইতিহাস লিখলেন হাসান মাহমুদ চুয়াডাঙ্গায় ড্রাগন বাগানে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু যুক্তরাষ্ট্রে বিচারককে হত্যার দায়ে এক শেরিফ গ্রেফতার

সকল