২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

এক গুদামেই ১২ হাজার লিটার সয়াবিন তেল ব্যবসায়ীকে জরিমানা

-

যশোরে ১২ হাজার লিটার সয়াবিন তেল মজুদ রাখার অপরাধে এক ব্যবসায়ীর কাছ থেকে এক লাখ টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।
যশোর উপশহর এলাকার একটি গুদামেই ১২ হাজার লিটার সয়াবিন তেলের অবৈধ মজুদ পেয়েছেন ভ্রাম্যমাণ আদালত। তেলের কৃত্রিম সঙ্কট সৃষ্টির অপরাধে গুদামের মালিক জয়দেব মন্ডলের (৪৪) কাছ থেকে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে যশোর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।
ব্যবসায়ী জয়দেব খুলনার ডুমুরিয়া উপজেলার রোস্তমপুর গ্রামের বাসিন্দা। তিনি যশোর উপশহরের এফ ব্লক এলাকায় অংশীদারিত্বের ভিত্তিতে রাজু এন্টারপ্রাইজ নামে একটি ব্যবসাপ্রতিষ্ঠান পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালত গোপন সংবাদের ভিত্তিতে রাজু এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠানের গুদামে অভিযান চালিয়ে ৬০টি ব্যারেলে ১২ হাজার লিটার সয়াবিন তেলের মজুদ পান। ৫ মার্চ কুমিল্লার মেঘনা নামে একটি কোম্পানি থেকে ওই তেল এনে মজুদ করা হয়। আট দিনের মধ্যে ওই গুদাম থেকে কোনো তেল বিক্রি করা হয়নি। বাজারে কৃত্রিম সঙ্কট সৃষ্টির অপরাধে প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী জয়দেবের কাছ থেকে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শিক্ষা ব্যবস্থাকে ধ্বংসের নীলনকশা করেছিল স্বৈরাচার আওয়ামী সরকার : আব্দুস সবুর ফকির অন্তর্বর্তী সরকারকে সব ধরনের সহযোগিতা দিতে প্রস্তুত জামায়াত লালমনিরহাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু অপ্রীতিকর ঘটনা এড়াতে বান্দরবানে পাহাড়ি-বাঙালি নেতৃবৃন্দের শান্তি আলোচনা আ’লীগের নেতারা ছদ্মবেশে দেশের বিভিন্ন স্থানে বিশৃঙ্খলা করার চেষ্টা করছে মুন্সীগঞ্জে সজল হত্যায় ৪৫১ জনকে আসামি করে মামলা ডেঙ্গুতে আরো ২ জনের মৃত্যু বগুড়ায় আ’লীগ সভাপতিসহ ২৯৭ জনের বিরুদ্ধে মামলা উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতে ছিল আ’লীগ : হামিদুর রহমান আজাদ রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২৯ সেপ্টেম্বর থেকে ক্লাস শুরু ভিসি নিয়োগের দাবিতে ইবি’র মহাসড়ক অবরোধ

সকল