২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

এক গুদামেই ১২ হাজার লিটার সয়াবিন তেল ব্যবসায়ীকে জরিমানা

-

যশোরে ১২ হাজার লিটার সয়াবিন তেল মজুদ রাখার অপরাধে এক ব্যবসায়ীর কাছ থেকে এক লাখ টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমাণ আদালত।
যশোর উপশহর এলাকার একটি গুদামেই ১২ হাজার লিটার সয়াবিন তেলের অবৈধ মজুদ পেয়েছেন ভ্রাম্যমাণ আদালত। তেলের কৃত্রিম সঙ্কট সৃষ্টির অপরাধে গুদামের মালিক জয়দেব মন্ডলের (৪৪) কাছ থেকে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে যশোর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট জাকির হোসেনের নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালিত হয়।
ব্যবসায়ী জয়দেব খুলনার ডুমুরিয়া উপজেলার রোস্তমপুর গ্রামের বাসিন্দা। তিনি যশোর উপশহরের এফ ব্লক এলাকায় অংশীদারিত্বের ভিত্তিতে রাজু এন্টারপ্রাইজ নামে একটি ব্যবসাপ্রতিষ্ঠান পরিচালনা করেন।
ভ্রাম্যমাণ আদালত গোপন সংবাদের ভিত্তিতে রাজু এন্টারপ্রাইজ নামের একটি প্রতিষ্ঠানের গুদামে অভিযান চালিয়ে ৬০টি ব্যারেলে ১২ হাজার লিটার সয়াবিন তেলের মজুদ পান। ৫ মার্চ কুমিল্লার মেঘনা নামে একটি কোম্পানি থেকে ওই তেল এনে মজুদ করা হয়। আট দিনের মধ্যে ওই গুদাম থেকে কোনো তেল বিক্রি করা হয়নি। বাজারে কৃত্রিম সঙ্কট সৃষ্টির অপরাধে প্রতিষ্ঠানের স্বত্বাধিকারী জয়দেবের কাছ থেকে এক লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ঢাবিতে গণপিটুনিতে নিহত তোফাজ্জলের দাফন সম্পন্ন, বিচার দাবি বাংলাদেশে ‘অলিগার্ক’দের শিল্প কারখানার ভবিষ্যৎ কী দৌলতদিয়ায় ২৬টি অটোরিকশাসহ চোর চক্রের প্রধান গ্রেফতার ‘জামায়াতে ইসলামী বাংলাদেশকে একটি কল্যাণ রাষ্ট্র হিসেবে গড়ে তুলতে চায়’ ফিলিস্তিনি নারীদের ধর্ষণের জন্য ইসরাইলে কারাগার! অতিরিক্ত ডিআইজি মশিউর ৭ দিনের রিমান্ডে ভারতে ‘এক দেশ, এক ভোট’ প্রস্তাব নিয়ে কেন এত বিতর্ক তিন পার্বত্য জেলার পরিস্থিতি নিয়ন্ত্রণে কাজ করছে সরকার, শান্ত থাকার আহ্বান ১৪৯ রানে অলআউট বাংলাদেশ ভারতের মাটিতে ইতিহাস লিখলেন হাসান মাহমুদ চুয়াডাঙ্গায় ড্রাগন বাগানে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

সকল