২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গাজীপুরে ফেসবুক স্ট্যাটাস নিয়ে হতাহতের ঘটনায় গ্রেফতার ৪

-

গাজীপুরে এক নারীর ফেসবুক স্ট্যাটাসে কমেন্টস করাকে কেন্দ্র করে দুইপক্ষের সংঘর্ষে হতাহতের ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃতদের রিমান্ড চেয়ে সোমবার আদালতে পাঠিয়েছে পুলিশ। আদালত গ্রেফতারকৃতদের রিমান্ড শুনানির পরবর্তী তারিখ নির্ধারণ করে তাদের জেলহাজতে প্রেরণের নির্দেশ দেন।
গ্রেফতারকৃতরা হলোÑ নরসিংদী জেলার মনোহরদী থানার কোচেরচর গ্রামের মোস্তফার ছেলে বেলায়েত হোসেন (২৪) ও সিরাজুল ইসলামের ছেলে শেখ সাহেদ (১৬), একই উপজেলার দৌলতপুর গ্রামের রফিক মিয়ার ছেলে মো: ফয়সাল (১৮) এবং গাজীপুরের কাপাসিয়া উপজেলার চরসনমানিয়া গ্রামের রিপনের ছেলে মারুফ (১৫)। গ্রেফতারকৃতরা সবাই দায়েরকৃত মামলার এজাহার নামীয় আসামি।

 


আরো সংবাদ



premium cement
বগুড়ায় আ’লীগ সভাপতিসহ ২৯৭ জনের বিরুদ্ধে মামলা উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতে ছিল আ’লীগ : হামিদুর রহমান আজাদ রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২৯ সেপ্টেম্বর থেকে ক্লাস শুরু ভিসি নিয়োগের দাবিতে ইবি’র মহাসড়ক অবরোধ তিন পার্বত্য জেলায় সংঘর্ষ নিয়ে যা জানালো আইএসপিআর দেশের বিরুদ্ধে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে : নূরুল ইসলাম বুলবুল সাবেক কৃষিমন্ত্রীসহ শ্রীমঙ্গল আ’লীগ নেতাদের বিরুদ্ধে ২ মামলা বাংলাদেশের বিপক্ষে ৩০৮ রানের লিড ভারতের হাসিনার দৃষ্টান্তমূলক বিচার করতে হবে যাতে আর কেউ ফ্যাসিবাদী না হয় : রিজভী বানিয়াচংয়ে দানবক্সের টাকা নেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক আইনের শাসন এবং মানবাধিকার প্রতিষ্ঠা করতে হলে রাসূলের সা. আদর্শ অনুসরণ করতে হবে

সকল