২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সানি লিওনি ঢাকায়

-

একটি চলচ্চিত্রের শুটিংয়ে ঢাকায় আসার অনুমতি বাতিলের পরও বিতর্কিত বলিউড অভিনেত্রী সানি লিওনি কী কাজে ঢাকায় এলেন তা নিয়ে আলোচনা চলছে।
ঢালিউডের ‘সোলজার’ নামে একটি সিনেমায় অভিনয়ের জন্য ঢাকায় আসার অনুমতি (ওয়ার্ক পারমিট) বাতিলের দুই দিনের মাথায় গতকাল শনিবার বিকেলে এক ফ্লাইটে মুম্বাই থেকে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নেমেছেন এ বলিউড তারকা। বিডিনিউজ
তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপসচিব (চলচ্চিত্র) সাইফুল ইসলাম জানান, সানি লিওনি কোনো ‘ওয়ার্ক পারমিট’ নিয়ে ঢাকায় আসেননি; তাকে কোনো চলচ্চিত্রের শুটিংয়েরও অনুমতি দেয়া হয়নি। তাহলে কিভাবে এলেন? এমন প্রশ্নের জবাবে সাইফুল বলেন, ‘আমরা যতটুকু শুনেছি, উনি গানবাংলা টেলিভিশনের আমন্ত্রণে ঢাকায় এসেছেন।’ বিষয়টি নিয়ে গানবাংলা টেলিভিশনের তরফ থেকে এখনো আনুষ্ঠানিকভাবে কোনো বক্তব্য আসেনি।
প্রতিষ্ঠানটির নাম প্রকাশে অনিচ্ছুক এক কর্মকর্তা জানান, প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কৌশিক হোসেন তাপস ও চেয়ারপারসন ফারজানা মুন্নীর একটি পারিবারিক আয়োজনে যোগ দিতে সানি লিওনি ঢাকায় এসেছেন।


আরো সংবাদ



premium cement
উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতে ছিল আ’লীগ : হামিদুর রহমান আজাদ রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২৯ সেপ্টেম্বর থেকে ক্লাস শুরু ভিসি নিয়োগের দাবিতে ইবি’র মহাসড়ক অবরোধ তিন পার্বত্য জেলায় সংঘর্ষ নিয়ে যা জানালো আইএসপিআর দেশের বিরুদ্ধে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে : নূরুল ইসলাম বুলবুল সাবেক কৃষিমন্ত্রীসহ শ্রীমঙ্গল আ’লীগ নেতাদের বিরুদ্ধে ২ মামলা বাংলাদেশের বিপক্ষে ৩০৮ রানের লিড ভারতের হাসিনার দৃষ্টান্তমূলক বিচার করতে হবে যাতে আর কেউ ফ্যাসিবাদী না হয় : রিজভী বানিয়াচংয়ে দানবক্সের টাকা নেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক আইনের শাসন এবং মানবাধিকার প্রতিষ্ঠা করতে হলে রাসূলের সা. আদর্শ অনুসরণ করতে হবে দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত

সকল