২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

৫০ রানে ৫ উইকেট নেই শ্রীলঙ্কার

-

বেঙ্গালুরুতে দিন-রাতের গোলাপি বলের ম্যাচে ৫০ রান তুলতেই পাঁচ উইকেট হারিয়েছে শ্রীলঙ্কা। গত রাতে এ রিপোর্ট লেখা পর্যন্ত সফরকারীদের সংগ্রহ ২৭ ওভারে ৮২/৫ রান।
টসে জিতে আগে ব্যাটিংয়ে নেমে রাতের বিরতির আগেই ২৫২ রানে অলআউট হয় স্বাগতিকরা। এরপর নিজেদের প্রথম ইনিংস খেলতে নামে দিমুথ করুনারতেœ বাহিনী। লঙ্কান ব্যাটার অ্যাঞ্জেলো ম্যাথিউস ৪২ রানে অপরাজিত রয়েছেন। তাকে সঙ্গ দিচ্ছেন নিরোশান ডিকভেলা (১০)। এ ছাড়া শুধু ধনঞ্জয়া ডি সিলভা ১০ করতে পেড়েছেন। ভারতের সহঅধিনায়ক জসপ্রিত বুমরা ও মোহাম্মদ শামী দু’টি করে উইকেট পান।
এর আগে গতকাল হয়তো সবচেয়ে বেশি কষ্ট পেয়েছেন ভারতের সর্বোচ্চ রান করা শ্রেয়াস আয়ার। কারণ মাত্র আট রানের জন্য সেঞ্চুরি হয়নি তার। ১০ম উইকেট হিসাবে ৫৯.১ ওভারে তার ফেরার পরই দিন-রাতের এই টেস্টে রাতের খাবারের বিরতিতে যায় দুই দল। লঙ্কানদের লাসিথ এম্বুলডেনিয়া ও প্রবীণ জয়াবিক্রমা তিনটি করে উইকেট পান।
দুই ম্যাচ সিরিজের প্রথম টেস্টে তিন দিনেই ইনিংস ও ২২২ রানের বিশাল ব্যবধানে জয়ে এগিয়ে আছে ভারত।


আরো সংবাদ



premium cement
উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতে ছিল আ’লীগ : হামিদুর রহমান আজাদ রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২৯ সেপ্টেম্বর থেকে ক্লাস শুরু ভিসি নিয়োগের দাবিতে ইবি’র মহাসড়ক অবরোধ তিন পার্বত্য জেলায় সংঘর্ষ নিয়ে যা জানালো আইএসপিআর দেশের বিরুদ্ধে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে : নূরুল ইসলাম বুলবুল সাবেক কৃষিমন্ত্রীসহ শ্রীমঙ্গল আ’লীগ নেতাদের বিরুদ্ধে ২ মামলা বাংলাদেশের বিপক্ষে ৩০৮ রানের লিড ভারতের হাসিনার দৃষ্টান্তমূলক বিচার করতে হবে যাতে আর কেউ ফ্যাসিবাদী না হয় : রিজভী বানিয়াচংয়ে দানবক্সের টাকা নেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক আইনের শাসন এবং মানবাধিকার প্রতিষ্ঠা করতে হলে রাসূলের সা. আদর্শ অনুসরণ করতে হবে দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত

সকল