২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

গাজীপুরে আগুনে ১০টি কক্ষ পুড়ে ছাই

-

গাজীপুরের শ্রীপুরে এক ভয়াবহ আগুনে বসতবাড়ির ১০টি কক্ষ পুড়ে ছাই হয়ে গেছে। মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার মাওনা উত্তরপাড়া গ্রামের (মাওনা সিএনজি পাম্প) সংলগ্ন এনামুল সরকারের বাড়িতে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।
বাড়ির মালিক এনামুল সরকার জানান, তার ভাড়া ঘরের একটি কক্ষ থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন পাশের আরো ৯টি কক্ষে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা আগুন নেভানোর চেষ্টায় ব্যর্থ হলে মাওনা ফায়ার সার্ভিসে খবর দেয়া হয়। কিন্তু ততক্ষণে আগুনে বাড়ির ১০টি কক্ষ পুড়ে যায়। পুড়ে যাওয়া ওই সব কক্ষে স্থানীয় বিভিন্ন পোশাক কারখানার শ্রমিকেরা ভাড়াটিয়া হিসেবে বসবাস করতেন। ঘটনার সময় তারা কারখানায় থাকায় বড় কোনো প্রাণহানির ঘটনা ঘটেনি।

 


আরো সংবাদ



premium cement
উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতে ছিল আ’লীগ : হামিদুর রহমান আজাদ রোকেয়া বিশ্ববিদ্যালয়ে ২৯ সেপ্টেম্বর থেকে ক্লাস শুরু ভিসি নিয়োগের দাবিতে ইবি’র মহাসড়ক অবরোধ তিন পার্বত্য জেলায় সংঘর্ষ নিয়ে যা জানালো আইএসপিআর দেশের বিরুদ্ধে যেকোনো চ্যালেঞ্জ মোকাবেলায় প্রস্তুত থাকতে হবে : নূরুল ইসলাম বুলবুল সাবেক কৃষিমন্ত্রীসহ শ্রীমঙ্গল আ’লীগ নেতাদের বিরুদ্ধে ২ মামলা বাংলাদেশের বিপক্ষে ৩০৮ রানের লিড ভারতের হাসিনার দৃষ্টান্তমূলক বিচার করতে হবে যাতে আর কেউ ফ্যাসিবাদী না হয় : রিজভী বানিয়াচংয়ে দানবক্সের টাকা নেয়াকে কেন্দ্র করে সংঘর্ষ, আহত অর্ধশতাধিক আইনের শাসন এবং মানবাধিকার প্রতিষ্ঠা করতে হলে রাসূলের সা. আদর্শ অনুসরণ করতে হবে দেবীগঞ্জে সড়ক দুর্ঘটনায় চতুর্থ শ্রেণির শিক্ষার্থী নিহত

সকল