২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নরসিংদী জেলার তিন সদস্যকে দল থেকে বহিষ্কার জামায়াতের

-

নরসিংদী জেলা শাখার সদস্য মো: জিয়াউল হক মনির, মো: রফিকুল ইসলাম ও মো: ওসমান গণিকে সদস্যপদ বাতিল ও সংগঠন থেকে বহিষ্কার করেছে জামায়াতে ইসলামী। গতকাল জামায়াতের অফিস সেক্রেটারি আ ফ ম আবদুস সাত্তার স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়েছে, ওই তিন সদস্য সংগঠনের গঠনতন্ত্র, শৃঙ্খলাবহির্ভূত ও নৈতিকতাবিরোধী কর্মকাণ্ডের সাথে জড়িত থাকায় সংগঠনের ভাবমর্যাদা, সুনাম ও সুখ্যাতি বিনষ্ট হওয়ার আশঙ্কা দেখা দিয়েছে।
সে জন্য কেন্দ্রীয় সংগঠন তাদের সদস্যপদ বাতিল করে সংগঠন বহিষ্কারের সিদ্ধান্ত গ্রহণ করেছে। এখন থেকে তাদের সাথে সংগঠনের কোনো পর্যায়ে কোনো ধরনের সংশ্লিষ্টতা থাকবে না। উল্লিখিত ব্যক্তিদের কোনো ধরনের আর্থিক লেনদেন, দেনা-পাওনা কিংবা কোনো অর্থনৈতিক কর্মকাণ্ডের সাথে সংগঠনের কোনো ধরনের সংশ্লিষ্টতা নেই। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত চুয়াডাঙ্গায় মাদক কারবারে বাধা দেয়ায় ৪ জনকে কুপিয়ে জখম সুইসাইড নোটে ঋণের কথা লিখে বিমানকর্মকর্তার আত্মহত্যা যুক্তরাষ্ট্রে স্বর্ণের দাম রেকর্ড ২৬০৯ ডলার ছাড়িয়েছে আলেমদের সাথে জুলুম করার কারণে আ’লীগের এই পরিণতি হয়েছে : আব্দুল হালিম এক বছরের মধ্যে লেবাননে সবচেয়ে ভয়াবহ বিমান হামলা ইসরাইলের ৭২ ঘণ্টার মধ্যে লঘুচাপ সৃষ্টির আভাস ঢাবিতে ‘দলীয় রাজনীতি’ বন্ধ হলে সমন্বয়করা কি কার্যক্রম চালাতে পারবে? শৈলকুপায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত খাগড়াছড়ি ও রাঙ্গামাটিতে পাহাড়ি-বাঙালি সংঘর্ষের বিষয়ে যা জানা যাচ্ছে গভীর ষড়যন্ত্রে মেতে উঠেছে পরাজিত শক্তির দোসররা : মির্জা ফখরুল

সকল