২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
রিক্রুটিং এজেন্সি ঐক্য পরিষদ

টিপু সুলতান ও আরিফুর রহমান সভাপতি সম্পাদক পুনর্নির্বাচিত

-

জনশক্তি ব্যবসায়ীদের সংগঠন রিক্রুটিং এজেন্সি ঐক্য পরিষদের ২০২২-২৪ নির্বাচনে সভাপতি ও সাধারণ সম্পাদক পুনর্নির্বাচিত হয়েছেন যথাক্রমে এম টিপু সুলতান ও আরিফুর রহমান।
গতকাল সোমবার রাজধানীর আল রাজী টাওয়ারে সংগঠনের কার্যালয়ে এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন মাকবুল আহদ ও অর্থ সম্পাদক পদে আহম্মেদ উল্লাহ বাচ্চু ও দফতর সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন এম এ হান্নান।
নির্বাচনে চেয়ারম্যান হিসেবে কাজী আব্দুর রহিম, কো-চেয়ারম্যান হিসেবে মোহাম্মদ আজাদ ও সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন মনিরুজ্জামান সজল।


আরো সংবাদ



premium cement
কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত চুয়াডাঙ্গায় মাদক কারবারে বাধা দেয়ায় ৪ জনকে কুপিয়ে জখম সুইসাইড নোটে ঋণের কথা লিখে বিমানকর্মকর্তার আত্মহত্যা যুক্তরাষ্ট্রে স্বর্ণের দাম রেকর্ড ২৬০৯ ডলার ছাড়িয়েছে আলেমদের সাথে জুলুম করার কারণে আ’লীগের এই পরিণতি হয়েছে : আব্দুল হালিম এক বছরের মধ্যে লেবাননে সবচেয়ে ভয়াবহ বিমান হামলা ইসরাইলের ৭২ ঘণ্টার মধ্যে লঘুচাপ সৃষ্টির আভাস ঢাবিতে ‘দলীয় রাজনীতি’ বন্ধ হলে সমন্বয়করা কি কার্যক্রম চালাতে পারবে? শৈলকুপায় মোটরসাইকেলের ধাক্কায় বৃদ্ধ নিহত

সকল