২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

শ্রীপুরে অজ্ঞাত নারীর গলাকাটা লাশ উদ্ধার

-

শ্রীপুরে জঙ্গল থেকে এক নারীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে উপজেলার বরমী ইউনিয়নের ভিটিপাড়া গ্রামের সদুখাঁর টেক এলাকায় ঢাকা-ময়মনসিংহ রেললাইনের পাশের জঙ্গল থেকে লাশটি উদ্ধার করা হয়। আনুমানিক ৪৫ বছর বয়সী নিহত ওই নারীর পরিচয় পাওয়া যায়নি।
শ্রীপুর থানার ওসি খন্দকার ইমাম হোসেন জানান, শুক্রবার বিকেলে শ্রীপুর উপজেলার ভিটিপাড়া গ্রামের সদুখাঁর টেক এলাকায় ঢাকা-ময়মনসিংহ রেললাইনের পাশের গভীর জঙ্গলে মধ্য বয়সী এক নারীর গলাকাটা লাশ দেখতে পান স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ সন্ধ্যার পর ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। এ সময় লাশের পাশ থেকে হত্যাকাণ্ডে ব্যবহৃত ঘাতকদের দু’টি হ্যান্ড গ্লাভস ও একটি ছুরির কভার উদ্ধার করা হয়। নিহতের গলার বেশির ভাগ অংশ ধারালো ছুরি দিয়ে কাটা এবং পরনে সেলোয়ার, কামিজ ও কালো বোরকা রয়েছে। তার পরিচয় পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার রাতে ওই নির্জন স্থানে নিয়ে তাকে ধর্ষণের পর ধারালো ছুরি দিয়ে গলা কেটে হত্যা করে লাশ ঘটনাস্থলে ফেলে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তিনি জানান, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল