২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

হৃদরোগে চবি শিক্ষার্থীর মৃত্যু

-

হৃদরোগে মারা গেলেন চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) শিক্ষার্থী বেলায়েত হোসেন। গতকাল বৃহস্পতিবার ভোর ৫টায় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি ইন্তেকাল করেন। বেলায়েত হোসেন রংপুর জেলার মিঠাপুকুর উপজেলার ভেণ্ডাবাড়ী ইউনিয়নের বোরহান উদ্দিনের ছেলে। তিনি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের ছাত্র ছিলেন।
অর্থনীতি বিভাগের সহযোগী অধ্যাপক নঈম উদ্দিন হাছান আওরঙ্গজেব চৌধুরী জানান, গত মঙ্গলবার থেকে বেলায়েত হালকা বুকে ব্যথা অনুভব করছিলেন। এ নিয়ে গত বুধবার চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় মেডিক্যাল সেন্টারে গেলে সেখান থেকে তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বেলায়েতের মৃত্যুতে ক্যাম্পাসে শোকের ছায়া নেমে আসে।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল