২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ক্বণনের আবৃত্তি প্রশিক্ষণ কর্মশালা শুরু আজ

-

ক্বণন শুদ্ধতম আবৃত্তি অঙ্গনের ৭২তম আবৃত্তি প্রশিক্ষণ কর্মশালা আজ ১১ ফেব্রুয়ারি শুরু হচ্ছে। আজ শুক্রবার বিকেল ৩টা থেকে চেরাগী পাহাড়স্থ দৈনিক আজাদী মিলনায়তনে (৪ তলা) কর্মশালার ক্লাস শুরু হবে।
ক্বণনের তিন মাসব্যাপী এই প্রশিক্ষণ কর্মশালায় শুদ্ধ উচ্চারণ, আবৃত্তির মৌলিক শিক্ষা, ছন্দ, স্বরমাধুর্য বৃদ্ধি, মাইক্রোফোনের ব্যবহার, ইলেকট্রনিক মিডিয়ায় সংবাদ পাঠ, অনুষ্ঠান ঘোষণা ও উপস্থাপনা, টিভি সাংবাদিকতা ইত্যাদি বিষয়ে প্রশিক্ষণ প্রদান করা হবে। নবম থেকে তদুর্ধŸর শ্রেণীর আগ্রহী শিক্ষার্থীদের আজ বিকেল ৩টায় চেরাগী পাহাড়স্থ দৈনিক আজাদী মিলনায়তনে (৪ তলা) উপস্থিত হয়ে ফরম ও নির্ধারিত ফি জমা দিয়ে কর্মশালায় নাম অন্তর্ভুক্ত করতে হবে। প্রয়োজনীয় তথ্য জানার জন্য ০১৮২৬৫৪৫৪৪৪ ও ০১৫১৬৩৯০২৪০ নাম্বারে যোগাযোগ করতে বলা হয়েছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল