২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সেনাবাহিনী প্রধানের সাথে দক্ষিণ সুদানের প্রতিনিধিদলের সৌজন্য সাক্ষাৎ

-

দক্ষিণ সুদানের পররাষ্ট্র এবং আন্তর্জাতিক সহযোগিতা মন্ত্রণালয়ের উপমন্ত্রী দেং দাউ দেং মালেকের নেতৃত্বে ৭ সদস্যের উচ্চপর্যায়ের একটি প্রতিনিধিদল ছয় দিনের রাষ্ট্রীয় সফরে গত ৭ ফেব্রুয়ারি ঢাকায় আগমন করেন। সফররত প্রতিনিধিদলটি গতকাল মঙ্গলবার সেনা সদরে বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।
সাক্ষাৎকালে তারা পারস্পরিক কুশলাদি বিনিময় ছাড়াও দুই দেশের সেনাবাহিনীর মধ্যে বিদ্যমান সম্পর্ক ও ভবিষ্যৎ অগ্রযাত্রায় পারস্পরিক সহযোগিতার বিভিন্ন বিষয়ে আলোচনা করেন। পরে সেনাসদর হেলমেট কনফারেন্স রুমে সব প্রিন্সিপাল স্টাফ অফিসারবৃন্দের উপস্থিতিতে সেনাবাহিনী প্রধান তার স্বাগত বক্তব্য রাখেন।
সন্ধ্যায় সেনাবাহিনী প্রধানের আমন্ত্রণে দক্ষিণ সুদানের প্রতিনিধিদলটি তাদের সম্মানে আয়োজিত সাংস্কৃতিক অনুষ্ঠান ও নৈশভোজে অংশগ্রহণ করেন। এতে বাংলাদেশের বিভিন্ন মন্ত্রণালয়ের মন্ত্রীবর্গ, সচিবগণ এবং বাংলাদেশ সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আইএসপিআর।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল