২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

মিরপুরে স্বর্ণের দোকানে ৩০০ ভরি স্বর্ণ চুরি

জড়িত সন্দেহে ৪ জনকে শনাক্ত
-

রাজধানীর মিরপুর-১৪ ক্যান্টনমেন্ট কচুক্ষেত এলাকার রাঙাপরী নামে দু’টি স্বর্ণের দোকানে চুরির ঘটনা ঘটেছে। গত শুক্রবার রাত ৩টা থেকে ৪টার মধ্যে রজনীগন্ধা টাওয়ারের দু’টি স্বর্ণের দোকানের তালা কেটে প্রায় ৩০০ ভরি স্বর্ণ চুরির ঘটনা ঘটে বলে জানিয়েছেন ভুক্তভোগী দোকান মালিক। এ দিকে এ ঘটনায় জড়িত সন্দেহে চারজনকে শনাক্ত করেছে পুলিশ।
ভুক্তভোগী দোকান মালিক আবুল কালাম ভূঁইয়া বলেন, আমার দু’টি দোকানের তালা কেটে ভেতরে প্রবেশ করেছিল দুষ্কৃতকারীরা। দোকানের দু’টি লকার ভেঙে প্রায় ৩০০ ভরি স্বর্ণ ও ডায়মন্ডের কিছু জিনিসপত্র চুরি করেছে। এ ছাড়া পাঁচ লাখ টাকাও লুট করা হয়েছে। দুই দোকান মিলিয়ে টাকাসহ প্রায় আড়াই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি করেন তিনি।
ভাষানটেক থানার এসআই মামুন গাজী বলেন, শুক্রবার রাতে একই মালিকের দু’টি দোকানে তালা কেটে স্বর্ণ চুরির ঘটনা ঘটেছে। প্রাথমিকভাবে ক্ষতির পরিমাণ নিরূপণ করা যায়নি।
ভাসানটেক থানার ওসি দেলোয়ার হোসেন বলেন, কচুক্ষেত বাজার রজনীগন্ধ্যা টাওয়ার কমপ্লেক্সের নিচতলায় রাঙাপরী জুয়েলার্সে চুরির ঘটনায় চারজনকে আমরা শনাক্ত করতে পেরেছি। থানা পুলিশ এবং সিআইডির ক্রাইম টিম ঘটনাস্থল থেকে আলামত সংগ্রহ করছে। শনাক্ত চারজনকে গ্রেফতারে অভিযান চলছে।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল