২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`
হেলমেটে ইয়াবা পাচারকালে যুবক গ্রেফতার

ডিএমপির অভিযানে মাদকসহ গ্রেফতার ৪৪

-

হেলমেটের ভেতরে অভিনব কায়দায় ইয়াবা পাচারকালে মো: মনির হোসেন (৩৮) নামে একজন মোটরসাইকেল আরোহীকে গ্রেফতর করেছে র্যাব। এ সময় হেলমেটের ভেতর থেকে পাঁচ হাজার ১২৮ পিস ইয়াবা জব্দ করা হয়। গত শুক্রবার রাতে সায়েদাবাদ চেকপোস্টে তাকে গ্রেফতার করে র্যাব-১০ এর সদস্যরা।
র্যাব-১০ এর সহকারী পুলিশ সুপার এনায়েত করিম শোয়েব জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে সায়েদাবাদ এলাকায় চেকপোস্ট বসানো হয়। এ সময় চেকপোস্টের সামনে হেলমেট পরিহিত মনির হোসেন নামে একজনকে জিজ্ঞাসাবাদ করা হয়। রাত সোয়া ১১টার দিকে জিজ্ঞাসাবাদের একপর্যায়ে হেলমেটের ভেতরে অভিনব কায়দায় লুকিয়ে রাখা পাঁচ হাজার ১২৮ পিস ইয়াবাসহ তাকে আটক করা হয়। পরে মোটরসাইকেলটিও জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, মনির একজন পেশাদার মাদক কারবারি। সে বেশ কিছু দিন ধরে যাত্রাবাড়ীসহ ঢাকা শহরের বিভিন্ন এলাকায় হেলমেটের ভেতরে বিশেষ কৌশলে ইয়াবাসহ অন্যান্য মাদকদ্রব্য সরবরাহ করে আসছিল। তার বিরুদ্ধে একটি মাদক মামলা করা হয়েছে।
বিয়ার-ফেনসিডিলসহ গ্রেফতার ২ : এ দিকে গতকাল শনিবার ভাটারা থেকে ৭১৮ ক্যান বিয়ার ও গাজীপুর থেকে ৪১ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র্যাব-১। র্যাব-১ এর সহকারী পরিচালক (অপস্ অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জানান, কিছু মাদক কারবারি ঢাকা থেকে প্রাইভেট কার দিয়ে অবৈধ মাদকদ্রব্য বিয়ার নিয়ে নারায়ণগঞ্জ জেলার দিকে যাচ্ছে। ওই সংবাদের ভিত্তিতে নতুন বাজার চেকপোস্ট স্থাপন করে ফরহাদ আলী (২৭) নামে এক মাদক কারবারি আটক করা হয়। তার কাছ থেকে ৭১৮ ক্যান বিয়ার এবং একটি প্রাইভেট কার জব্দ করা হয়। র্যাব-১ এর অপর একটি দল গত শুক্রবার রাত ১১টার দিকে গাজীপুর সদরে অভিযান পরিচালনা করে তারেক হোসেন (২৮) নামে এক মাদক কারবারিকে গ্রেফতার করে। তার কাছ থেকে ৪১ বোতল ফেনসিডিল জব্দ করা হয়। গ্রেফতারদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


আরো সংবাদ



premium cement
রাজধানীতে সংঘর্ষে ২ যুবক নিহত জাতিসঙ্ঘে বাংলাদেশের গণঅভ্যুত্থানের বীরত্বগাথা তুলে ধরবেন ড. ইউনূস কুড়িগ্রামের উলিপুরে বিদ্যুৎস্পৃষ্টে যুবকের মৃত্যু তোফাজ্জল হত্যা : ঢাবির ৬ শিক্ষার্থীর দায় স্বীকার কুমিল্লা-১০ বিনির্মাণে আমাদেরকে কাজ করতে হবে : ইয়াছিন আরাফাত উন্নয়নের নামে দুর্নীতির মহোৎসবে মেতেছিল আ’লীগ : হামিদ আজাদ ভাইকে হত্যা করাতে ১৪ মাসের ষড়যন্ত্র ভান্ডালজুড়ি শোধনাগার প্রকল্পের কাজ শেষ পর্যায়ে ঢাবি ও জাবিতে পিটিয়ে হত্যার প্রতিবাদে খুলনায় শিক্ষার্থীদের মানববন্ধন নিরাপত্তাহীনতায় ভুগছেন সাংবাদিক রনো ও তার পরিবার চট্টগ্রাম পানগাঁও নৌরুট জনপ্রিয় করার উদ্যোগ

সকল