২১ সেপ্টেম্বর ২০২৪, ৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

আজ থেকে শারজাহ রুটে চলবে ইউএস বাংলা

-

দুবাইয়ের শারজাহ রুটে থেকে ফ্লাইট শুরু করতে যাচ্ছে বেসরকারি বিমান সংস্থা ইউএস-বাংলা এয়ারলাইন্স। একাদশ আন্তর্জাতিক রুট হিসেবে প্রাথমিকভাবে সপ্তাহের ছয় দিন ঢাকা-শারজাহ-ঢাকা রুটে ফ্লাইট পরিচালিত হবে। শারজাহতে অবস্থানরত প্রবাসী বাংলাদেশীদের বহুদিনের প্রত্যাশা পূরণ করতে যাচ্ছে ইউএস-বাংলা এয়ারলাইন্স। এতে দুই দেশের বন্ধনকে আরো সুদৃঢ় করবে বলে জানিয়েছেন ইউএস-বাংলা এয়ারলাইন্সের মহাব্যবস্থাপক (জনসংযোগ) মো: কামরুল ইসলাম।
গতকাল পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, ইউএস-বাংলা এয়ারলাইন্স কোভিড-১৯ এ নির্দেশিত সব ধরনের স্বাস্থ্যবিধি মেনে শনিবার ছাড়া সপ্তাহের প্রতিদিন ঢাকা থেকে রাত ৯টায় ছেড়ে সরাসরি শারজাহতে স্থানীয় সময় রাত ১২টা ৩০ মিনিটে পৌঁছাবে। অন্য দিকে শারজাহ থেকে ঢাকার উদ্দেশে মঙ্গল, বুধ ও শুক্রবার স্থানীয় সময় রাত ১টা ৩০ মিনিটে ছেড়ে আসবে এবং ঢাকায় সকাল ৮টায় অবতরণ করবে। এ ছাড়া সোম, বৃহস্পতি ও শনিবার রাত ১টা ৩০ মিনিটে শারজাহ থেকে চট্টগ্রামের উদ্দেশে ছেড়ে আসবে এবং সকাল ৮টায় চট্টগ্রামে অবতরণ করবে। ইউএস-বাংলা ১৬৪ আসনের বোয়িং ৭৩৭-৮০০ এয়ারক্রাফট দিয়ে শারজাহ রুটে ফ্লাইট শুরু করতে যাচ্ছে। তিনি জানান, দুবাইয়ের মতো শারজাহ রুটও যাত্রীদের কাছে অনেক আকর্ষণীয় হয়ে উঠবে।
এর আগে ২৫ জানুয়ারি থেকে ঢাকা-শারজাহ-ঢাকা রুটে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স ফ্লাইট পরিচালনা শুরু করেছে বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।


আরো সংবাদ



premium cement