১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ট্রাব অ্যাওয়ার্ড পাওয়ায় লায়ন গনি মিয়া বাবুলকে আরজেএফের অভিনন্দন

-

লায়ন মো: গনি মিয়া বাবুল ট্রাব অ্যাওয়ার্ড-২০২১ পাওয়ায় অভিনন্দন জানিয়েছে রুরাল জার্নালিস্ট ফাউন্ডেশনÑ আরজেএফ। তিনি সংগঠনটির উপদেষ্টার পদে রয়েছেন।
গত শুক্রবার টেলিভিশন রিপোর্টার্স ইউনিটি অব বাংলাদেশের উদ্যোগে এই পদক দেয়া হয়। অনুষ্ঠানে পদক তুলে দেন প্রধান অতিথি তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।
আরজেএফের চেয়ারম্যান এস এম জহিরুল ইসলাম ও ভারপ্রাপ্ত মহাসচিব মো: আল আমিন শাওন গতকাল এক যৌথ বিবৃতিতে লায়ন মো: গনি মিয়া বাবুলকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, লায়ন মো: গনি মিয়া বাবুল প্রায় ৩৪ বছর ধরে সাংবাদিকতায় জড়িত রয়েছেন। উন্নয়ন সাংবাদিকতার মাধ্যমে দেশের আর্থসামাজিক উন্নয়নে তার অসামান্য অবদান রয়েছে। জাতীয়, আঞ্চলিক ও আন্তর্জাতিক গণমাধ্যমে তিনি নিয়মিত কলাম, প্রবন্ধ ও নিবন্ধ লিখে ইতোমধ্যে যথেষ্ট সুনাম অর্জন করেছেন। নেতৃবৃন্দ আরো বলেন, লায়ন মো: গনি মিয়া বাবুল ট্রাব সম্মাননা পাওয়াতে তার কাজের উৎসাহ ও অনুপ্রেরণা আরো বাড়বে বলে আমরা আশা করি।

 


আরো সংবাদ



premium cement
বরিশাল বিশ্ববিদ্যালয়ের আয়োজনে কাল দ্রোহের গান-কাওয়ালি সন্ধ্যা বেনাপোলে ঈদে মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আমদানি-রফতানি বন্ধ জাতীয় চলচ্চিত্র পুরস্কারের জুরি বোর্ডে ন্যান্সি সারাদেশে তাপমাত্রা সামান্য বাড়তে পারে সেরা ক্রিকেটার হওয়ার স্বপ্ন অধরাই রয়ে গেল তাহমিদের ট্রাম্পকে হত্যাচেষ্টা : কে এই রুথ? বড়পুকুরিয়া তাপ বিদ্যুৎ কেন্দ্রের তৃতীয় ইউনিটে বিদ্যুৎ উৎপাদন শুরু বিদ্যুৎস্পৃষ্টে স্ত্রীর মৃত্যু, স্বামী আহত তিউনিসিয়া : আরব বসন্তের জন্মস্থানে নির্বাচনের আগে ‘পুলিশ রাষ্ট্রের’ অবসান দাবি চুয়াডাঙ্গায় ১১৩ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড দৌলতদিয়া-পাটুরিয়ায় ৪৬ ঘণ্টা পর লঞ্চ চলাচল শুরু

সকল