২৭ অক্টোবর ২০২৪, ১১ কার্তিক ১৪৩১, ২৩ রবিউস সানি ১৪৪৬
`

কর্নেল অলি প্রেসিডেন্ট ও রেদোয়ান আহমেদকে মহাসচিব করে এলডিপির কমিটি ঘোষণা

-

সাবেক যোগাযোগমন্ত্রী ডক্টর কর্নেল (অব:) অলি আহমদ বীর বিক্রমকে প্রেসিডেন্ট ও সাবেক মুক্তিযোদ্ধা প্রতিমন্ত্রী ডক্টর রেদোয়ান আহমেদকে মহাসচিব করে ২৫১ সদস্যবিশিষ্ট লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি-এলডিপির কেন্দ্রীয় কমিটি ঘোষণা করা হয়েছে।
গতকাল শনিবার সন্ধ্যায় রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে এলডিপির প্রতিষ্ঠাবার্ষিকী ও কেন্দ্রীয় সম্মেলনে এ কমিটি ঘোষণা করেন এলডিপির প্রেসিডেন্ট ডক্টর কর্নেল (অব:) অলি আহমদ বীর বিক্রম।
কমিটিতে সাবেক এমপি মো: নুরুল আলম, ডক্টর নেয়ামুল বশির, ডক্টর আরোঙ্গজেব বেলাল, সাবেক উপজেলা চেয়ারম্যান সৈয়দ মাহামুদ মোরশেদ, অধ্যক্ষ কে কিউ ই সাকলায়েন, সাবেক জেলা প্রশাসক মো: হামিদুর রহমান খান, অ্যাডভোকেট চৌধুরী এ এম খায়রুল কবির খান পাঠান ও অধ্যাপক ওমর ফারুককে প্রেসিডিয়াম সদস্য করা হয়েছে।
অধ্যাপক ডক্টর এম এ গফুর, সিরাজ হক সিরাজ, জাফর আহমদ চৌধুরী, মোকফার উদ্দিন চৌধুরী (মাহে আলম), জাহাঙ্গীর রেজা চৌধুরীকে ভাইস চেয়ারম্যান করা হয়েছে।
সাবেক পিপি অ্যাডভোকেট কফিল উদ্দিন চৌধুরী, অধ্যাপক ইলিয়াছ তালুকদার, এ কে এম শামশুল হক, অ্যাডভোকেট মো: মোকলেসুর রহমান, অধ্যক্ষ আবদুস সালাম, অধ্যক্ষ মাহবুবুর রহমান, অধ্যাপিকা মোছা: কারিমা খাতুন, অধ্যক্ষ আবুল কাশেম, অধ্যাপিকা শামসুন নাহার সিদ্দিকা, সৈয়দ নাজমুল আরেফিন ইসলাম (কামাল), ইঞ্জিনিয়ার সৈয়দ শওকত আজিজ, এ টি এম জাহিদ হাসনাত বুলবুল, মো: আশেকুল ইসলাম পানুকে উপদেষ্টা করা হয়েছে।
যুগ্ম মহাসচিব করা হয়েছে বিল্লাল হোসেন মিয়াজী, সালাহ উদ্দীন রাজ্জাক, রিয়াসাদ উদ্দিন, অ্যাডভোকেট আবুল হাশেম ভূঁইয়া, অ্যাডভোকেট মোসা: উম্মে শাহিদা মাহাফুজা হককে।
অধ্যক্ষ মাহবুবুর রহমানকে দফতর সম্পাদক (অতিরিক্ত দায়িত্ব), ওমর ফারুক সুমনকে সহ-দফতর সম্পাদক এবং অধ্যক্ষ আবু তাহের, সাইদুর রহমান রূপা চৌধুরী, এস এম শফিউল আজম জুয়েল, মোহাম্মদ সোলায়মান হোসেন, মোহাম্মদ ইব্রাহিম মিয়া, অ্যাডভোকেট এইচ এম নুরে আলমকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement