২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক

-

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হক বলেছেন, আমরা ক্ষমতার জন্য নয়, মানুষের ঈমানের জন্য সংগ্রাম করি। মুসলমানদের রক্তের সঙ্গে বেঈমানি করিনি বলে আমাদের জেল-জরিমানা হয়েছে। ইসলাম প্রশ্নে কারো সঙ্গে আপস করবো না। প্রয়োজনে আবারও রাজপথে নামবো, লংমার্চ করবো, জীবন দিবো।
গতকাল বিকেলে যশোর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে হেফাজতে ইসলাম বাংলাদেশ যশোর জেলা শাখা আয়োজিত শানে রেসালাত সম্মেলনে প্রধান বক্তার বক্তৃতায় এসব কথা বলেন তিনি। প্রধান অতিথি ছিলেন সংগঠনের মহাসচিব মাওলানা সাজিদুর রহমান।
তিনি ছাত্র-জনতা এবং অন্তর্বর্তী সরকারের উদ্দেশে বলেন, ১৯৭১ সালে বিজয়কে ছিনতাই করা হয়েছিল। ১৬ ডিসেম্বরের কয়েক মাস পরেই অন্য একটি দেশের সংবিধান এ দেশে চাপিয়ে দেয়া হয়। ২০২৪ সালের জুলাই-আগস্টে দ্বিতীয়বার দেশ স্বাধীনতা পেয়েছে। এই দেশ নিয়ে আর কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না। সেন্টমার্টিন থেকে শুরু করে পুরো দেশ রক্ত দিয়ে অর্জন করা। ২০২৪ সালের বিজয় যেন কেউ ছিনতাই করতে না পারে।
মামুনুল হক বলেন, পালিয়ে গিয়েও ওরা অন্য দেশে বসে বাংলাদেশ নিয়ে ষড়যন্ত্র করছে। শেখ হাসিনা সরকার শাপলা চত্বরে গণহত্যা চালিয়েছিল, লাশ গুম করেছিল, ২০২১ সালে নরেন্দ্র মোদির আগমনের প্রতিবাদ করায় পাখির মতো গুলি করে ২৫ জনকে হত্যা করেছিল। ওই বছরেই দুই হাজার নেতা-কর্মীকে জেলখানায় বন্দী করেছিল। বাংলাদেশ জাহেলি যুগে প্রবেশ করেছিল। এই বর্বরতার নিষ্ঠুর শিকার হেফাজতে ইসলাম।
শাপলা চত্বরে গণহত্যার মামলায় শেখ হাসিনা, ওবাইদুল কাদের, সাবেক আইজিপি বেনজীর আহমেদসহ সব অপরাধীর বিচার করতে হবে। শিক্ষা খাতে সর্বস্তরে ইসলাম শিক্ষা অন্তর্ভুক্ত করতে হবে। শিক্ষা ব্যবস্থায় নাস্তিক্যবাদ স্থাপন করার সুযোগ দেয়া হবে না।
সম্মেলনে হেফাজতে ইসলামের কেন্দ্রীয় নায়েবে আমির ও যশোর জেলা শাখার সভাপতি মাওলানা আনোয়ারুল করিমের সভাপতিত্বে বক্তৃতা করেন হেফাজতে ইসলামের নায়েবে আমির আল্লামা মাহফুজুল হক, যশোর জেলা শাখার সাধারণ সম্পাদক মাওলানা নাজির উদ্দীন, যুগ্ম মহাসচিব মাওলানা আজিজুল হক ইসলামাবাদী, খেলাফত মজলিসের নায়েবে আমির সাখাওয়াত হোসাইন, খুলনা জেলা শাখার সেক্রেটারি মাওলানা মুফতি গোলাম রহমান, কুষ্টিয়া জেলা শাখার সভাপতি মাওলানা মুফতি আব্দুল হামিদ, ঢাকা ডেমরা থানার সাংগঠনিক সম্পাদক মুফতি রিজওয়ান রফিকী, জেলা সিনিয়র সহসভাপতি মাওলানা আব্দুল মান্নান, সহসভাপতি মুফতি মুজিবুর রহমান, হাফেজ মাওলানা বেলায়েত হোসেন, মাওলানা হামিদুল ইসলাম প্রমুখ।


আরো সংবাদ



premium cement
দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক বিজিএমইএ প্রশাসকের কাজে যোগদান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৪ সদস্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন নাইক্ষ্যংছড়ি সীমান্তে আটক মিয়ানমারের ২ নাগরিককে পুশব্যাক চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ হজ প্যাকেজ ঘোষণা ৩০ অক্টোবর সাবেক দুই মন্ত্রী মোজাম্মেল ও নাহিদের দুর্নীতির অনুসন্ধানে দুদক রাজনৈতিক দলগুলোর ঐক্যবদ্ধ হওয়ার মুখ্য সময় এখন : খেলাফত আন্দোলন

সকল