২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৪ সদস্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন

-

জুলাই গণ-অভ্যুত্থানের প্লাটফর্ম বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের চার সদস্যবিশিষ্ট আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে কেন্দ্রীয় শহীদ মিনারে এ কমিটি ঘোষণা করা হয়। কমিটির সদস্যদের নাম ঘোষণা করেন সংগঠনটির অন্যতম সমন্বয়ক সারজিস আলম।
চার সদস্যের এই কমিটিতে আহ্বায়ক হিসেবে রয়েছে হাসানাত আবদুল্লাহ, সদস্য সচিব আরিফ সোহেল, মুখ্য সংগঠক আব্দুল হান্নান মাসুদ এবং মুখপাত্র হিসেবে উমামা ফাতেমার নাম ঘোষণা করা হয়েছে। দ্রুততম সময়ের মধ্যে এই কমিটি পূর্ণাঙ্গ করা হবে বলে জানান সারজিস আলম।
বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক ও সহ-সমন্বয়কদের সাথে আলোচনা করে এ কমিটি গঠন করা হয়েছে বলে সংবাদ সম্মেলনে জানানো হয়।
সারজিস আলম বলেন, সারা দেশে ভুয়া সমন্বয়কের নামে অনেক অপকর্ম হচ্ছে। মূলত এটাকে রোধ করতে আমরা কেন্দ্রীয়ভাবে কাজ করছি। যারা আমাদের মধ্য থেকেও এ ধরনের অপকর্ম করে তাদের ব্যাপারে সিদ্ধান্ত নিতেই আমাদের কমিটি পুনর্গঠন প্রয়োজন।
তিনি আরো জানান, আগামীতেও এই সংগঠনের অনেক কাজ করতে হবে। এ জন্য সংগঠনকে সারা দেশের জেলা-উপজেলায় ছড়িয়ে দেয়া হবে। এ ছাড়া কমিটি শিগগির পূর্ণাঙ্গ করা হবে।


আরো সংবাদ



premium cement
দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক বিজিএমইএ প্রশাসকের কাজে যোগদান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৪ সদস্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন নাইক্ষ্যংছড়ি সীমান্তে আটক মিয়ানমারের ২ নাগরিককে পুশব্যাক চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ হজ প্যাকেজ ঘোষণা ৩০ অক্টোবর সাবেক দুই মন্ত্রী মোজাম্মেল ও নাহিদের দুর্নীতির অনুসন্ধানে দুদক রাজনৈতিক দলগুলোর ঐক্যবদ্ধ হওয়ার মুখ্য সময় এখন : খেলাফত আন্দোলন

সকল