২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫

-

চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ে শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় দায়ের হওয়া মামলায় এ পর্যন্ত পাঁচজনকে আটক করা হয়েছে। গত সোমবার রাতে বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা বাহিনী। গ্রেফতারকৃতরা হলেন, হাটহাজারী উত্তর ফতেয়াবাদ এলাকার মৃত ইদ্রিছ সওদাগরের ছেলে মো: ইলিয়াছ ওরফে ফারক (৪০), হাটহাজারী পৌরসভা পশ্চিম দেওয়াননগর মৌলভীপাড়া আবুল বশর পোস্ট মাস্টারবাড়ির মহিবুল হকের ছেলে মো: সুমন (২৯), ফতেহপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড ইসলাম মিয়ারহাট সৈয়দপাড়ার মৃত আব্দুল মালেকের ছেলে মো: ইশতিয়াক আহমেদ (২২), একই ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ড লাল মিয়া সওদাগরবাড়ির মো: আমির হামজার ছেলে মো: রাশেদ (৩০) ও একই ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ড পূর্ব ভবানীপুর (মধুপুর) ইসলাম মেম্বারের বাড়ির মৃত ছালেহ আহমদের ছেলে মো: আবু তাহের (৫৫)। বর্তমানে চট্টগ্রাম বিশ^বিদ্যালয় এলাকায় অতিরিক্তি ফোর্স মোতায়েন করা হয়েছে।
প্রসঙ্গত, গত সোমবার ভোরে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় রেলস্টেশন এলাকায় স্থানীয় যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা হামলা করে। এ সময় চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের কয়েকজন শিার্থীকেও মারধর করা হয়। এর প্রেক্ষিতে চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস ও আশপাশ এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়ে। এ ঘটনায় আইনশৃঙ্খলা বাহিনী হাটহাজারী থানায় ৩০ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ২৫ থেকে ৩০ জনের বিরুদ্ধে মামলা দায়ের করে।


আরো সংবাদ



premium cement
দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক বিজিএমইএ প্রশাসকের কাজে যোগদান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৪ সদস্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন নাইক্ষ্যংছড়ি সীমান্তে আটক মিয়ানমারের ২ নাগরিককে পুশব্যাক চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ হজ প্যাকেজ ঘোষণা ৩০ অক্টোবর সাবেক দুই মন্ত্রী মোজাম্মেল ও নাহিদের দুর্নীতির অনুসন্ধানে দুদক রাজনৈতিক দলগুলোর ঐক্যবদ্ধ হওয়ার মুখ্য সময় এখন : খেলাফত আন্দোলন

সকল