২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

রাজনৈতিক দলগুলোর ঐক্যবদ্ধ হওয়ার মুখ্য সময় এখন : খেলাফত আন্দোলন

-

বাংলাদেশ খেলাফত আন্দোলন প্রধান আমিরে শরিয়ত মাওলানা আবু জাফর কাসেমী বলেছেন, হজরত হাফেজ্জী হুজুর রহ: তাওবার ডাক নিয়ে ময়দানে অবতীর্ণ হয়েছিলেন, দেশে ইসলামী শাসন প্রতিষ্ঠার জন্য। দেশী বিদেশী ষড়যন্ত্রের জন্য ইসলাম প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে পারেন নি, আজ হাজার হাজার আলেম ওলামা ইসলামী নেতৃবৃন্দ এবং ছাত্র জনতার শহীদের বিনিময়ে নতুন করে বাংলাদেশ স্বাধীনতা লাভ করেছে। এই স্বাধীনতা আমাদের ধরে রাখতে হবে, জামায়াতে ইসলামী, হেফাজতে ইসলাম, খেলাফত আন্দোলন সব রাজনৈতিক দলগুলোকে ঐক্যবদ্ধ হওয়ার মুখ্য সময় এখন। এই মহুর্তে ঐক্যবদ্ধ না হতে পারলে আমাদের সামনে আরো কঠিন পরিস্থিতি অপেক্ষা করছে।
গতকাল ময়মনসিংহ জেলা কর্মি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। মাওলানা মুহাম্মদুল্লাহর সভাপতিত্বে সম্মেলনে আরো বক্তৃতা করেন, জামায়াতে ইসলামীর জেলা সেক্রেটারি মাওলানা মুজাম্মেল হক আকন্দ, খেলাফত মজলিস মহানগর নেতা মুফতি যোবায়ের, খেলাফত যুব আন্দোলনের সভাপতি মাওলানা আজিজুল্লাহ, ছাত্র আন্দোলনের সভাপতি হাফেজ আবুদারদা ও সেক্রেটারি হাফেজ আশিক আল আবিদ প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক বিজিএমইএ প্রশাসকের কাজে যোগদান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৪ সদস্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন নাইক্ষ্যংছড়ি সীমান্তে আটক মিয়ানমারের ২ নাগরিককে পুশব্যাক চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ হজ প্যাকেজ ঘোষণা ৩০ অক্টোবর সাবেক দুই মন্ত্রী মোজাম্মেল ও নাহিদের দুর্নীতির অনুসন্ধানে দুদক রাজনৈতিক দলগুলোর ঐক্যবদ্ধ হওয়ার মুখ্য সময় এখন : খেলাফত আন্দোলন

সকল