২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

পদের সম্মান রক্ষার্থে রাষ্ট্রপতির স্বেচ্ছাবসরে যাওয়া উচিত : মুসলিম লীগ

-

গণরোষে পালিয়ে যাওয়া ফ্যাসিস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার পদত্যাগপত্র ইস্যুতে রাষ্ট্রপতি মোহাম্মদ সাহাবুদ্দিনের বিতর্কিত মন্তব্য ও মিথ্যাচার উদ্দেশ্যপ্রণোদিত, যা জাতির মধ্যে নতুন করে বিভ্রান্তি ও উত্তেজনা ছড়াচ্ছে। রাষ্ট্রপতি মোহাম¥দ সাহাবুদ্দিন এই দ্বিচারিতার মাধ্যমে শপথ ভঙ্গ করে রাষ্ট্রপ্রধানের মহান দায়িত্ব পালনের নৈতিক অধিকার হারিয়েছেন। সসম্মানে বিদায় নেয়ার জন্য তার রাষ্ট্রপতি পদ থেকে স্বেচ্ছাবসরে চলে যাওয়া উচিত, না হয় ফ্যাসিস্ট সরকারের পুনর্বাসন চেষ্টার জন্য জনগণ তাকে পদত্যাগ করতে বাধ্য করবে। রাষ্ট্রপতির মহান পদের সম্মান রক্ষার্থে তার অবিলম্বে পদত্যাগ করা উচিত।
গতকাল বাংলাদেশ মুসলিম লীগের সাবেক সভাপতি ও সাবেক এমপি অ্যাডভোকেট এ এন এম ইউসুফের ১৫তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে রাজধানীতে দলীয় কার্যালয়ে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে নেতৃবৃন্দ উপরিউক্ত মন্তব্য করেন। দলীয় নির্বাহী সভাপতি আব্দুল আজিজ হাওলাদারের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন দলীয় মহাসচিব কাজী আবুল খায়ের, স্থায়ী কমিটির সদস্য আনোয়ার হোসেন আবুড়ী, সহসভাপতি নজরুল ইসলাম, অতিরিক্ত মহাসচিব আকবর হোসেন পাঠান ও কাজী এ এ কাফী, সাংগঠনিক সম্পাদক খান আসাদ, প্রচার সম্পাদক শেখ এ সবুর, কেন্দ্রীয় নেতা আব্দুল আলিম, জাহিদ হাসান প্রমুখ। আলোচনা শেষে মরহুম এ এন এম ইউসুফের রূহের মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক দ্বিতীয়বারের স্বাধীনতা নিয়ে কাউকে ছিনিমিনি করতে দেয়া হবে না : মামুনুল হক বিজিএমইএ প্রশাসকের কাজে যোগদান প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও প্রতিবেদকের বক্তব্য বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের ৪ সদস্যের কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন নাইক্ষ্যংছড়ি সীমান্তে আটক মিয়ানমারের ২ নাগরিককে পুশব্যাক চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ চবি শিক্ষার্থীদের ওপর হামলার ঘটনায় আটক ৫ হজ প্যাকেজ ঘোষণা ৩০ অক্টোবর সাবেক দুই মন্ত্রী মোজাম্মেল ও নাহিদের দুর্নীতির অনুসন্ধানে দুদক রাজনৈতিক দলগুলোর ঐক্যবদ্ধ হওয়ার মুখ্য সময় এখন : খেলাফত আন্দোলন

সকল